Advertisement
১৯ মে ২০২৪
Blast

মামার মজুত করা বোমা ফেটে মৃত্যু হল ভাগ্নীর! মিনাখাঁর বিস্ফোরণে উঠে আসছে নতুন তথ্য

মিনাখাঁর চাঁপালি পঞ্চায়েতের গাইন পাড়ার ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে আবুল হোসেন গাইনকে। তাঁর বিরুদ্ধে নিজের বাড়িতে বোমা মজুত করে রাখার অভিযোগ উঠেছে।

চিহ্নিত ব্যক্তি অভিযুক্ত আবুল হোসেন গাইন।

চিহ্নিত ব্যক্তি অভিযুক্ত আবুল হোসেন গাইন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মিনাখাঁ শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১১:৫৭
Share: Save:

তৃণমূল নেতার বাড়িতে বোমা ফেটে তাঁর ভাগ্নী তথা ৯ বছরের নাবালিকার মৃত্যু হয়েছিল বুধবার। উত্তর ২৪ পরগনার মিনাখাঁর ওই ঘটনায় নিহতের মামাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে বাড়িতে বোমা মজুত করে রাখার ঘটনা ঘটেছে।

মিনাখাঁর চাঁপালি পঞ্চায়েতের গাইন পাড়ার ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে আবুল হোসেন গাইনকে। তাঁর বিরুদ্ধে বোমা মজুত করে রাখার অভিযোগ উঠেছে। বুধবার আবুলের বাড়িতে বেড়াতে যান তাঁর আত্মীয়স্বজন। তার মধ্যে ছিল সোহানা খাতুন ওরফে ঝুমা নামে ওই নাবালিকাও। বুধবার সন্ধ্যায় খড়বিচালির মধ্যে মজুত করে রাখা বোমাকে বল ভেবে খেলছিল ওই ঝুমা। হঠাৎ সেটা ফেটে যায়। এর পর গুরুতর জখম অবস্থায় ঝুমাকে উদ্ধার করে ভর্তি করানো হয় হাসপাতালে। কিন্তু, তাকে বাঁচানো যায়নি। ওই কাণ্ডে প্রাথমিক ভাবে তৃণমূল নেতাকে আটক করে পুলিশ। শুরু হয় জিজ্ঞাসাবাদ। এর পর আবুলকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের একাংশ দাবি করেছে, নাবালিকা ছাড়াও বুধবার সন্ধ্যায় আবুলের বাড়িতে ঘটা বিস্ফোরণে আরও দু’জন আহত হয়েছেন। ওই কাণ্ডের পর বুধবার রাতভর এলাকায় তল্লাশি চালায় পুলিশ। ওই ঘটনার পর এখনও থমথমে এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE