Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Theft

Theft: বাড়ি বিক্রি করে মেয়ের বিয়ের তোড়জোড়, চুরি গেল টাকা

দীনবন্ধু বাছার নামে সঞ্জয়পল্লির ওই বাসিন্দা জানিয়েছেন, মেয়ের বিয়ের জন্য বাড়ি বিক্রি করে কিছু টাকা জমিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ০৮:২৮
Share: Save:

মেয়ের বিয়ের জন্য জমানো ৬ লক্ষ টাকা চুরি গেল এক ব্যক্তির।

সোমবার ঘটনাটি ঘটেছে ক্যানিং মহকুমা হাসপাতালের ঠিক পিছনে, সঞ্জয়পল্লিতে। গত কয়েকদিনে ক্যানিংয়ে একের পর এক চুরির ঘটনায় উদ্বিগ্ন স্থানীয় মানুষ। প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও চুরি হচ্ছে। এর ফলে, ক্ষোভ বাড়ছে বাসিন্দাদের মধ্যে। কয়েকদিন আগে এক পুলিশকর্মীর বাড়িতেও চুরি হয়।

দীনবন্ধু বাছার নামে সঞ্জয়পল্লির ওই বাসিন্দা জানিয়েছেন, মেয়ের বিয়ের জন্য বাড়ি বিক্রি করে কিছু টাকা জমিয়েছিলেন। তিনদিন ধরে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে তুলে ৬ লক্ষ টাকা ঘরে রেখেছিলেন। ৭ ফেব্রুয়ারি তাঁর মেয়ের বিয়ে।

সোমবার দুপুরে স্ত্রী ও মেয়েকে নিয়ে আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন দীনবন্ধু। সন্ধ্যায় ফিরে এসে দেখেন, ঘরের দরজা ভাঙা। আলমারি থেকে খোয়া গিয়েছে ৬ লক্ষ টাকা। ঘরে সামান্য সোনা ও রুপোর গয়না
ছিল। তাতে অবশ্য হাত দেয়নি দুষ্কৃতীরা।

ঘটনার পরে ভেঙে পড়েছে পুরো পরিবার। সোমবার রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দীনবন্ধু।

তিনি বলেন, “মেয়ের বিয়ের জন্য বাড়ি বিক্রি করেছি। দুপুরে কয়েক ঘণ্টা বাড়ি ফাঁকা রেখে গিয়েছিলাম। তারমধ্যেই সব টাকা চুরি করে নিল। জানি না, এ বার কী ভাবে সব সামলাবো!’’

এসডিপিও ক্যানিং দিবাকর দাস বলেন, “ক্যানিংয়ে চুরির ঘটনায় এলাকায় আরও বেশি করে নজরদারি বাড়ানো হয়েছে। রাতের শেষ ট্রেন ও ভোরের ট্রেনেও নজরদারি চলছে। পাশাপাশি এলাকায় টহলদারি আরও জোরদার করা হচ্ছে। আশা করা যাচ্ছে, চুরি এতে আটকানো সম্ভব হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE