Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

গণপিটুনি দিয়ে খুনের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট ১২ এপ্রিল ২০১৬ ০১:৫৪

বিবাহবর্হিভূত সম্পর্কের সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে খুন করল জনতা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে মিনাখাঁর বালিহাটি গ্রামে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম সিরাজুল মোল্লা (৩৬)।

এই ঘটনার পরে অভিযুক্তেরা পালায়। নিহতের পক্ষ নিয়ে কিছু লোক আবার গণপিটুনিতে অভিযুক্তদের বাড়ি চড়াও হয়। ভাঙচুর, লুঠপাট চলে বলে অভিযোগ। পুলিশ গিয়ে কোনও রকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশি টহল শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সিরাজুলের সঙ্গে গ্রামের এক মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে অভিযোগ। রবিবার রাতে তা নিয়ে গণ্ডগোল বাধে। সিরাজুলকে মারধর করা হয় বলে অভিযোগ। স্থানীয় কয়েকজনই তাঁকে ভর্তি করেন হাসপাতালে। সেখান থেকে বাড়িতে আনার কিছুক্ষণ পরেই সিরাজুলের মৃত্যু হয়।

Advertisement

সোমবার সকালে সে কথা জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়ায়। একদল জনতা ওই মহিলার বাবার বাড়িতেও ভাঙচুর চালায়। পুলিশ পরে দেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। নিহতের আত্মীয়দের দাবি, সিরাজুলের নামে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

আরও পড়ুন

Advertisement