Advertisement
২০ মে ২০২৪
Migrant Worker Death

ভিন্‌ রাজ্যে নামখানার পরিযায়ী যুবককে খুনের অভিযোগ

পরিবারের দাবি, ১৩ হাজার টাকা অগ্রিম নিয়ে দু’মাস আগে গুজরাতের নওসারি জেলায় একটি সংস্থার টাওয়ারের কাজে যান সান্টু। বাড়িতে বাবা-মা, সন্তানসম্ভবা স্ত্রী আছেন।

মৃত পরিযায়ী শ্রমিক সান্টু পাত্র।

মৃত পরিযায়ী শ্রমিক সান্টু পাত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 নামখানা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ০৭:২৮
Share: Save:

ভিন্‌ রাজ্যে কাজে গিয়ে মৃত্যু হল নামখানার এক পরিযায়ী শ্রমিকের। বুধবার গুজরাত থেকে সান্টু পাত্র (২৭) নামে ওই যুবকের দেহ ফিরেছে পাতিবুনিয়া গ্রামে।

শ্রমিক সরবরাহকারী ঠিকাদারের এক আত্মীয় সান্টুকে পিটিয়ে মেরেছে বলে অভিযোগ পরিবার ও গ্রামবাসীদের একাংশের। ঠিকাদার ঘটনাটি ধামাচাপা দিতে চাইছেন বলেও দাবি। ওই গ্রামেই সংশ্লিষ্ট ঠিকাদারের বাড়ি। সেখানে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঠিকাদারের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

পরিবারের দাবি, ১৩ হাজার টাকা অগ্রিম নিয়ে দু’মাস আগে গুজরাতের নওসারি জেলায় একটি সংস্থার টাওয়ারের কাজে যান সান্টু। বাড়িতে বাবা-মা, সন্তানসম্ভবা স্ত্রী আছেন। এ মাসেই ফেরার কথা ছিল। ২৭ ফেব্রুয়ারি রাতে তাঁকে মারধর করা হয় অভিযোগ পরিবারের। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৩ মার্চ মারা যান।

সান্টুর বাবা অজয় বলেন, ‘‘ঠিকাদারের বিরুদ্ধে নামখানা থানায় অভিযোগ জানাতে গেলে নেওয়া হয়নি।’’ সুন্দরবন পুলিশ জেলার সুপার কোটেশ্বর রাও নালাভাট অবশ্য বলেন, ‘‘বাড়ির লোককে থানায় অভিযোগ করতে বলা হয়েছে। খুব দ্রুত আমরা অভিযুক্তকে গ্রেফতার করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

namkhana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE