Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

সম্পত্তি দখলে কাকিমাকে খুন ২ ভাইপোর, পুকুরে মিলল বস্তাবন্দি দেহ

বুধবার পাড়ার এক পুকুরে একটি বস্তা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে বস্তা থেকে সরলার পচাগলা দেহ উদ্ধার করে।

সরলা নস্কর।

সরলা নস্কর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৭
Share: Save:

টানা ১৫ দিন ধরে নিখোঁজ থাকার পর বুধবার এক বৃদ্ধার বস্তাবন্দি দেহ উদ্ধার হল পুকুর থেকে। এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের নারায়ণপুরের মৌলিমুকুন্দপুরের। পুলিশের অনুমান, সম্পত্তি হাতিয়ে নিতে ৮৫ বছরের ওই বৃদ্ধাকে খুন করে বস্তাবন্দি দেহ পুকুরে ফেলে দিয়েছিল তাঁর দুই ভাইপো। ওই কাণ্ডে বৃদ্ধার দুই ভাইপো এবং তাঁদের দুই সঙ্গী-সহ মোট চার জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ অগস্ট থেকে নিখোঁজ ছিলেন মৌলিমুকুন্দপুরের বাসিন্দা সরলা নস্কর। কয়েক বছর আগে মৃত্যু হয় তাঁর স্বামীর। তিনি নিঃসন্তান ছিলেন। অভিযোগ, সরলার দুই ভাইপো অধীর এবং সুধীর নস্কর কাকিমার সম্পত্তি হাতিয়ে নেওয়ার ছক কষে। এ জন্য তারা সরলাকে চাপ দিত বলেও অভিযোগ। কিন্তু ভাইপোদের হাতে সম্পত্তি তুলে দিতে বৃদ্ধা রাজি হচ্ছিলেন না। এর পর গত ১৫ অগস্ট থেকে নিখোঁজ হন তিনি। তাঁর আত্মীয়রা বহু খোঁজ করেও সরলার কোনও খবর পাননি। এর পর ভাঙড় থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

বুধবার পাড়ার এক পুকুরে একটি বস্তা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে বস্তা থেকে সরলার পচাগলা দেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। সুধীর এবং অধীর-সহ চার জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE