Advertisement
৩০ এপ্রিল ২০২৪
shoot out in kamarhati

মদনের কামারহাটিতে সক্রিয় পুলিশ, তৃণমূলকর্মীকে গুলির ঘটনায় মূল অভিযুক্ত গ্রেফতার

কামারহাটির ষষ্ঠীতলার বাসিন্দা এলাকায় সক্রিয় তৃণমূলকর্মী হিসাবে পরিচিত ওরফে কাল্লুকে বৃহস্পতিবার দুপুরে কয়েক জন দুষ্কৃতী গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১০:২৯
Share: Save:

উত্তর ২৪ পরগনার কামারহাটিতে ‘শুট আউটের’ ঘটনায় আজগর আলি ওরফে ডাগুয়া নামে এক অভিযুক্তকে শুক্রবার গ্রেফতার করল পুলিশ। কামারহাটি থানা সূত্রের খবর, ধৃত ডাগুয়ার নেতৃত্বেই বৃহস্পতিবার কামারহাটির ষষ্ঠীতলায় তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে গুলি করেছিল দুষ্কৃতীরা।

বৃহস্পতিবার দুপুরে ষষ্ঠীতলা এলাকায় দু’-তিন জন দুষ্কৃতী কাল্লুকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর হাতে এবং পায়ে গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় কাল্লুকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকায় কাল্লু সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত। সূত্রের খবর, এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করেই ষষ্ঠীতলায় গুলি চালনার ঘটনা ঘটে। জানা গিয়েছে, দুষ্কৃতীরা পর পর তিনটি গুলি চালায়। একটি কাল্লুর গায়ে এবং অপর একটি গুলি তাঁর হাতে লাগে। তৃতীয় গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। পুলিশ সূত্রে খবর, শাসকদলেরই অপর একটি গোষ্ঠী হামলার ঘটনার সঙ্গে যুক্ত থাকতে পারে। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kamarhati Shoot out Madan Mitra TMC arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE