Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Duttapukur

Dattapukur: ভরসন্ধ্যায় গুলি চলল দত্তপুকুরে, মৃত্যু এক জনের, এলাকায় উত্তেজনা

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মন্মথ মণ্ডল। তিনি জমির দালালির ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২২:৩১
Share: Save:

ভরসন্ধ্যায় গুলি চলল উত্তর ২৪ পরগনায় দত্তপুকুরে। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। সোমবার সন্ধ্যা ৭টা নাগাদ দত্তপুকুরের কাশিমপুর নতুনপাড়ার খেজুরতলায় এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মন্মথ মণ্ডল। তিনি জমির দালালির ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। স্থানীয়দের দাবি, সন্ধ্যার সময় খেজুরতলা এলাকার রাস্তায় দিয়ে একাই হেঁটে যাচ্ছিলেন মন্মথ। সেই সময় দুষ্কৃতীরা বাইকে এসে তাঁকে নিশানা করে গুলি চালায়। মৃত্যু নিশ্চিত করতে মন্মথের বুকে ও মাথায় গুলি চালানো হয়েছে। গুলিবিদ্ধ হওয়ার পরেই রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন মন্মথ। এলাকাবাসীরা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পড়শিদের অনুমান, জমির দালালি সংক্রান্ত কোনও শত্রুতা থেকে খুন করা হয়েছে মন্মথকে। হাসপাতালে দেহ শনাক্ত করতে এসে আমডাঙায় বিজেপির মণ্ডল সভাপতি জয়দেব পাল জানান, আমডাঙা বিধানসভা কেন্দ্রে বিজেপির মণ্ডলের এসসি মোর্চার সাধারণ সম্পাদক ছিলেন মন্মথ।

গুলি চালনায় এক জনের মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে আসে এসডিপিও এবং দত্তপুকুর থানার পুলিশ। তদন্তকারীদের বক্তব্য, এই ঘটনায় কে বা কারা জড়িত, তা স্পষ্ট নয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তা নজরে রেখে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে খেজুরতলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duttapukur Shoot out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE