Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Death

Missing: আলিপুরদুয়ার থেকে সুন্দরবন বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ পর্যটক

রাতে নৌকার শৌচাগারে যাওয়ার সময় পা পিছলে নদীতে পড়ে যান ওই পর্যটক। এর পর, স্রোতে তাঁকে ভাসিয়ে নিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ পর্যটক।

নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ পর্যটক। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৮:২৯
Share: Save:

সুন্দরবন বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ এক পর্যটক। বুধবার এই ঘটনা ঘটেছে গোসাবার পাখিরালয়ে। বৃহস্পতিবার দিনভর তল্লাশি করেও তাঁর কোনও খোঁজ মেলেনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ব্যক্তির নাম প্রসেনজিৎ গোস্বামী। তিনি আলিপুরদুয়ারের বাসিন্দা। জানা গিয়েছে, আট জনের একটি দলের সঙ্গে ওই পর্যটক গিয়েছিলেন সুন্দরবনে।

Advertisement

পুলিশ তদন্তে জানতে পেরেছে, রাতে নৌকার শৌচাগারে যাওয়ার সময় পা পিছলে নদীতে পড়ে যান প্রসেনজিৎ। এর পর, স্রোতে তাঁকে ভাসিয়ে নিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ওই পর্যটক মত্ত অবস্থায় ছিলেন কি না তা তদন্ত করে দেখছে পুলিশ। পর্যটকদের ওই দলটি দেওঘর, তারাপীঠ হয়ে বুধবার রাতে সুন্দরবনে পৌঁছয়। ওই দিন রাত ১০টা নাগাদ গদখালি পৌঁছন তাঁরা। এর পর ওই আট জন একটি নৌকা করে পাখিরালয়ের দিকে যাচ্ছিলেন। গোমর নদীতে নৌকাটি নোঙর করা ছিল। রাত ২টো নাগাদ শৌচাগারে যাওয়ার জন্য বেরোন প্রসেনজিৎ। সেই সময় পড়ে যান নদীতে। তাঁর সঙ্গীরা জানিয়েছেন, অন্ধকার থাকায় তাঁকে নদী থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। এর পর পুলিশকে খবর দেওয়া হয়।

বৃহস্পতিবার সকাল থেকে নদীতে গোসাবা এবং সুন্দরবন উপকূল থানার পুলিশ তল্লাশি শুরু করে। কিন্তু প্রজেনজিতের কোনও খোঁজ পাওয়া যায়নি। স্থানীয়দের মতে, এখন নদী উত্তাল। তার উপর নদীতে কুমির রয়েছে। ফলে ওই পর্যটকের বেঁচে থাকার সম্ভাবনা ক্ষীণ বলেই আশঙ্কা করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.