Advertisement
২৪ এপ্রিল ২০২৪
attack

নয়া সম্পর্কে বাধা প্রাক্তন প্রেমিক, শিক্ষা দিতে গিয়ে কাশীপুরে প্রহৃত তরুণীর পুরুষসঙ্গী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চণ্ডীহাট এলাকার এক যুবকের সঙ্গে ওই এলাকারই এক তরুণীর দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। তবে বর্তমানে সেই সম্পর্কে ছেদ পড়ে।

One young man and his lover allegedly beaten by people at Kashipur of South 24 Parganas

কাশীপুরে সংঘর্ষে উত্তেজনা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাশীপুর শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৩:৪১
Share: Save:

নতুন সম্পর্কে না কি বাধা হয়ে উঠেছিলেন প্রাক্তন প্রেমিক। তাঁকে জব্দ করতে গিয়ে এলাকাবাসীর হাতে বেধড়ক মার খেতে হল তরুণীর বর্তমান প্রেমিক এবং তাঁর পরিবারের সদস্যদের। সোমবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর থানার চণ্ডীহাট এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চণ্ডীহাট এলাকার এক যুবকের সঙ্গে ওই এলাকারই এক তরুণীর দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। তবে বর্তমানে সেই সম্পর্কে ছেদ পড়ে। এর পর ওই তরুণী হাড়োয়া এলাকার এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে তাঁদের বিয়েও ঠিক হয়। অভিযোগ, সেই বিয়ের পথে বাধা হচ্ছিলেন প্রাক্তন প্রেমিক। আরও অভিযোগ, সোমবার তরুণীর পরিবারের সদস্য এবং বর্তমান প্রেমিক প্রাথমিক ভাবে বেধড়ক মারধর করে প্রাক্তন প্রেমিক এবং তাঁর পরিবারের সদস্যদের। পরে গ্রামের লোকজন ক্ষিপ্ত হয়ে চড়াও হয় ওই তরুণীর পরিবার-সহ বাইরে থেকে আসা লোকজনের উপর। ভাঙচুর করা হয় তাঁদের দু’টি বাইক এবং একটি গাড়িতে। ভাঙচুর করা হয় ওই তরুণীর বাড়িও।

খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ গিয়ে ১০ জনকে আটক করে। তাঁদের এক জনের থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় বেশ কয়েক জন আহত। তাঁদের ভর্তি করানো হয়েছে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত সুপার মাকসুদ হাসান জানিয়েছেন, পুলিশ ঘটনার তদন্ত করছে। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack lover Fiance scuffle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE