Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Diamond Harbour

ডায়মন্ড হারবারে বিষ খেয়ে আত্মহত্যা পঞ্চায়েত উপপ্রধানের! মিলেছে সুইসাইড নোট

কী কারণে পঞ্চায়েত উপপ্রধান আত্মঘাতী হলেন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সুইসাইড নোটটিও তিনি লিখেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:০২
Share: Save:

বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় বিষ পান। তার পর পরিচিতকে ফোন করে বিষয়টি জানানোর পর তাঁকে ধরাধরি করে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হল না। সোমবার বিকেলে হাসপাতালে মৃত্যু হল পঞ্চায়েত উপপ্রধানের। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম দেবব্রত ভট্টাচার্য। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের বোলসিদ্ধি-কালীনগর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তিনি। তাঁর কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। কী কারণে পঞ্চায়েত উপপ্রধান আত্মহত্যা করলেন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সুইসাইড নোটটিও তিনি লিখেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে বাড়ি থেকে বার হয়েছিলেন দেবব্রত। রাস্তাতেই বিষ পান করেন তিনি। তার পর এক পরিচিতকে ফোন করে সমস্ত কিছু বিস্তারিত জানানও। দেবব্রতের বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করার কথা এলাকায় জানাজানি হতেই পড়শিরা দেবব্রতকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। বিকেলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে দাবি, যে সুইসাইড নোটটি উদ্ধার হয়েছে, তাতে এক তৃণমূল নেতার নাম রয়েছে। মৃত্যুর জন্য ওই তৃণমূল নেতাকেই দায়ী করা হয়েছে। যদিও এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। এই বিষয়ে এসডিপিও মিতুন দে বলেন, ‘‘বিষ খেয়েই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া সুইসাইড নোটটি আদৌ তাঁর লেখা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।’’

ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার বলেন, ‘‘আমি মৃত্যু সংবাদ পেয়েই হাসপাতালে এসেছিলাম। তবে উনি কেন বিষ খেয়েছেন, তা বলতে পারব না। পুলিশ তদন্ত করছে৷’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE