Advertisement
০৯ মে ২০২৪
Anupam Dutta Murder

Anupam Dutta: অনুপমের মৃত্যুতে মন ভারাক্রান্ত আগরপাড়ার, এ বছর পালিত হবে না দোল উৎসবও

গত ১৩ মার্চ, রবিবার সন্ধ্যায় দুষ্কৃতীর গুলিতে খুন হন উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম।

আগরপাড়ার জায়গায় জায়গায় পোস্টার

আগরপাড়ার জায়গায় জায়গায় পোস্টার ছবি- অসীম রায়চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
আগরপাড়া শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ২২:১৮
Share: Save:

শোকস্তব্ধ গোটা এলাকা। কাউন্সিলর অনুপম দত্তের অকালপ্রয়াণে এ বছর দোল উৎসব পালিত হবে না আগরপাড়ায়। এই মর্মেই বৃহস্পতিবার আগরপাড়ার নাগরিকবৃন্দের পক্ষ থেকে জায়গায় জায়গায় পড়েছে পোস্টার। ওই পোস্টারে লেখা হয়েছে, ‘পানিহাটি পুরসভার ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত পুর প্রতিনিধি অনুপম দত্ত (ধলু)-র অকাল প্রয়াণে আমরা গভীর ভাবে শোকাহত। এ বছর আমরা আগরপাড়া অধিবাসীবৃন্দ বসন্ত উৎসব পালন করব না।’

প্রসঙ্গত, গত ১৩ মার্চ, রবিবার সন্ধ্যায় দুষ্কৃতীর গুলিতে খুন হন উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম। সেই ঘটনার জেরে গোটা ব্যারাকপুর শিল্পাঞ্চল এখনও সরগরম। পানিহাটির পরিবেশ থমথমে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার অনাড়ম্বর ভাবেই হল শপথ গ্রহণ অনুষ্ঠান। কোনও রকম জাঁকজমকে রাজি ছিলেন না দলীয় নেতৃত্ব। সোমবার অনুপমের শেষকৃত্যের পরে সর্বসম্মতিক্রমেই ঠিক হয়, সরকারি নিয়ম মেনে যে টুকু করার, শুধু সে টুকুই করা হবে। এর পরেই আগরপাড়ার জায়গায় জায়গায় দেখা যায় দোল উৎসব পালন না করার পোস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Dutta Murder Panihati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE