Advertisement
০৫ মে ২০২৪
Barasat

এগরাকাণ্ডের পরেই বারাসতে তৎপর পুলিশ, তল্লাশি অভিযানে উদ্ধারে ২৫০ কেজি বাজি

পূর্ব মেদিনীপুরের এগরায় বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনার পর নড়েচড়ে বসল বারাসত থানার পুলিশ। বুধবার বিকেল থেকে শুরু করে তল্লাশি।

নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২৩:৩১
Share: Save:

পূর্ব মেদিনীপুরের এগরায় বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনার পর নড়েচড়ে বসল বারাসত থানার পুলিশ। বুধবার বিকেল থেকে শুরু করে তল্লাশি। পুলিশের তল্লাশি অভিযানে উদ্ধার হল বিপুল পরিমাণ বাজি।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে বারাসত ব্যারাকপুর রোড সংলগ্ন আরিফবাড়ি ও টালিখোলা এলাকায় কয়েকটি বাড়িতে হানা দেওয়া হয়। সেখান থেকেই উদ্ধার হয় ২৫০ কেজি বাজি। তবে পুলিশের দাবি, তল্লাশির আগেই পালিয়ে যান মালিক। দত্তপুকুর এলাকাতেও বাজি কারখানায় তল্লাশি চলেছে। বারাসাত পুলিশ জেলার সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘যেখানে যেখানে বেআইনি ভাবে বারুদ মজুত করে রাখা আছে, সেখানে তল্লাশি চলছে।’’

প্রসঙ্গত, মঙ্গলবার ভরদুপুরে এগরা-১ ব্লকের খাদিকুল গ্রামে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ ঘটে। ওই ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। পুলিশ প্রশাসনের নজর এড়িয়ে কী ভাবে এত দিন ধরে এই কারবার চলল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই চাপান-উতোরের মধ্যেই পুলিশের এই তৎপরতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barasat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE