Advertisement
২৫ এপ্রিল ২০২৪
arrest

Barrackpore Shoot Out: বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় প্রথম গ্রেফতার, যুবককে হেফাজতে নিল পুলিশ

গত সোমবার দুপুর আড়াইটে নাগাদ মোহনপুর থানা এলাকায় ব্যারাকপুর-বারাসত রোডের উপর একটি বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনা ঘটে।

ধৃত অভিষেক ঝা।

ধৃত অভিষেক ঝা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১২:৪৪
Share: Save:

বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। কেন গুলি চালানো হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এর পিছনে আর কারা জড়িত তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, কী কারণে বিরিয়ানির দোকানে গুলি চালানো হল, তা দেখছেন তদন্তকারীরা।
গুলি চালানোর ঘটনায় বুধবার অভিষেক ঝা নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ তাঁকে ব্যারাকপুর মহকুমা আদালতে তোলে। বিচারক অভিষেককে ১২ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

গত সোমবার দুপুর আড়াইটে নাগাদ মোহনপুর থানা এলাকায় ব্যারাকপুর-বারাসত রোডের উপর একটি বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনা ঘটে। ওই ঘটনায় দু’জন গুরুতর জখম হন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকে যাওয়ার পথে বিরিয়ানির দোকানের উল্টো দিকে বাইক দাঁড় করিয়ে গুলি ছোড়ে। ওই কাণ্ডে আর কারা জড়িত, তা অভিষেককে জেরা করে জানতে চান তদন্তকারীরা।

ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ কুমার বর্মা বলেন, ‘‘ব্যারাকপুরে গুলি চালানোর ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। তদন্ত এখন খুব গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছে। কী কারণে গুলি চলেছে, কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমরা জানতে পেরেছি। তবে এই মুহূর্তে তা প্রকাশ করা হবে না তদন্তের স্বার্থে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Firing Shoot out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE