Advertisement
০৪ মে ২০২৪
WB Panchayat Election 2023

বাসন্তীতে আক্রান্ত পুলিশ, ধৃত ১ জন

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী ময়না নস্করের সমর্থনে কলতলা এলাকায় মিছিল ও পথসভা ছিল তৃণমূলের।

ঘটনাস্থলে পুলিশ পিকেট (বাঁ দিকে), আহত পুলিশকর্মী (ডান দিকে)।

ঘটনাস্থলে পুলিশ পিকেট (বাঁ দিকে), আহত পুলিশকর্মী (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী  শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০৭:১৭
Share: Save:

দু’পক্ষের গোলমালে মধ্যস্থতা করতে গিয়ে আক্রান্ত হলেন এক পুলিশকর্মী। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাসন্তীর কলতলা মোড় এলাকায়। আক্রান্ত পুলিশ কর্মীর নাম রঞ্জন দে। তিনি বাসন্তী থানার কাঁঠালবেড়িয়া ক্যাম্পের কর্মী। এই ঘটনায় সইফুদ্দিন মোল্লা নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী ময়না নস্করের সমর্থনে কলতলা এলাকায় মিছিল ও পথসভা ছিল তৃণমূলের। তার অদূরেই নির্দল প্রার্থী নাজিমা খাতুন সর্দারের অনুগামীদেরও কর্মসূচি ছিল। কোন দল কোন পথে মিছিল করবে, তা নিয়ে প্রাথমিক ভাবে সমস্যা হয়। তৃণমূল প্রার্থীর মিছিল অন্য রাস্তা দিয়ে ঘুরিয়ে নিতে বলে পুলিশ। তা নিয়ে পুলিশের সঙ্গে বচসা বাধে তৃণমূল কর্মীদের একাংশের। আচমকা পুলিশকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারা হয় বলে অভিযোগ। জখম হন রঞ্জন।

এসডিপিও ক্যানিং দিবাকর দাস বলেন, “বুধবার সন্ধ্যায় কলতলা এলাকায় ভোটের মিছিল নিয়ে দু’পক্ষের মধ্যে একটা রুট নিয়ে সমস্যা হয়। পুলিশ সেই সমস্যা মেটানোর জন্য মধ্যস্থতা করছিল। তখনই পুলিশকে লক্ষ্য করে কেউ ভিড়ের মধ্যে থেকে চেয়ার ছুড়ে মারে। এক পুলিশকর্মী আহত হয়েছেন। আমরা তদন্ত শুরুকরেছি। এক জনকে গ্রেফতারকরা হয়েছে।”

এলাকার তৃণমূল নেতা রাজা গাজি বলেন, “শুনেছি কিছু লোকজন বাইক নিয়ে এলাকায় মিছিল করার সময়ে পুলিশকে মারধর করেছে। এটা অন্যায়। যারা এই কাজ করেছে, পুলিশ তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।” এলাকার আর এক তৃণমূল নেতা আমানুল্লা লস্কর বলেন, “আমরা একটা মিছিল করব বলে প্রস্তুতি নিচ্ছিলাম। সেখানে নির্দল প্রার্থীর কিছু লোকজন ছিল। তারাই এই হামলা চালিয়েছে। পুলিশ আহত হয়েছে। আমাদেরও এক কর্মী আহত হয়েছেন।” নাজিমা অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE