Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Baruipur Police

অপহরণ, ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার, বারুইপুর থানার পুলিশের নাটকীয় সাফল্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধে নাগাদ নিজের দোকানেই বসেছিলেন হালিম৷ সন্ধ্যা নাগাদ আগ্নেয়াস্ত্র-সহ বেশ কয়েকজন দুষ্কৃতী দোকানে হানা দেয়।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২২ জুন ২০২১ ২৩:২৩
Share: Save:

অপহরণের ২৪ ঘন্টার মধ্যে ব্যবসায়ীকে উদ্ধার করল বারুইপুর থানার পুলিশ। হাতেনাতে ধরা পড়ল দুই দুস্কৃতী। সোমবার সন্ধ্যা নাগাদ ধপাগাছি জিগলপুর এলাকায় চালের দোকান থেকে হালিম সর্দার (২৮) নামে ওই ব্যবসায়ীকে দুস্কৃতীরা অপহরণ করেছিল বলে দাবি পরিবারের। রাত কাটতেই মঙ্গলবার ব্যবসায়ীর বাড়িতে ফোন করে মুক্তিপণ দাবি করেছিল দুস্কৃতীরা৷ পুলিশ জানিয়েছে ধৃতদের নাম হল অভিজিৎ নস্কর (৩১) ও সুব্রত মণ্ডল (২৮)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা নাগাদ নিজের দোকানেই বসেছিলেন হালিম৷ সেই সময় আগ্নেয়াস্ত্র-সহ বেশ কয়েকজন দুষ্কৃতী দোকানে হানা দেয়। কর্তব্যরত কর্মচারীদের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীকে অপহরণ করে দুষ্কৃতীরা। মঙ্গলবার মুক্তিপণ চেয়ে ব্যবসায়ীর বাড়িতে ফোন করে তারা। মুক্তিপণের টাকা কোথায় এবং কী ভাবে দেওয়া হবে, ফোনে তার বর্ণনা দেয় অপহরণকারীরা। মুক্তিপণ না দিলে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। মুক্তিপণ চেয়ে বার বার ফোন করতে থাকায় আতঙ্কিত হয়ে পরিবারের লোকজন বারুইপুর থানায় একটি লিখিত অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে অর্জুনা এলাকা থেকে উদ্ধার করা হয় ব্যবসায়ী হালিম সর্দারকে। গ্রেফতার করা হয় অভিজিৎ নস্করও সুব্রত মণ্ডল নামে দুই অপহরণকারীকে। বুধবার ধৃতদের বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Crime Baruipur Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE