Advertisement
২৭ এপ্রিল ২০২৪
RPF

RPF: বসিরহাটে আরপিএফ-এর উপর হামলা, জখম ২ কর্মী, রঙ মেখে এক দল যুবক আক্রমণ বলে অভিযোগ

দোলের দিন অর্থাৎ শুক্রবার বিকালে এক দল যুবক শিয়ালদহ-হাসনাবাদ শাখার বসিরহাট স্টেশনে আরপিএফ কর্মীদের উপর হামলায় চালায় বলে অভিযোগ।

হাসপাতালে আরপিএফ কর্মী।

হাসপাতালে আরপিএফ কর্মী। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৫:৩০
Share: Save:

এক দল অচেনা যুবকের হামলার জেরে মাথা ফাটল আরপিএফের ওসি এবং কনস্টেবলের। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট স্টেশন চত্বরে। ওই দুষ্কৃতীরা গুলি চালায় বলেও অভিযোগ। পুলিশকর্মীরা তদন্ত শুরু করেছেন।
দোলের দিন অর্থাৎ শুক্রবার বিকালে এক দল যুবক শিয়ালদহ-হাসনাবাদ শাখার বসিরহাট রেল স্টেশনে আরপিএফ কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ। আরপিএফ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় বসিরহাট রেল স্টেশনের স্টাফ কোয়ার্টারের সামনে কর্তব্যরত অবস্থায় ছিলেন আরপিএফের দুই কনস্টেবল। সেই সময় তাদের উপর হঠাৎ চড়াও হয় রঙমাখা এক দল যুবক। তারা ওই দুই কনস্টেবলকে বাঁশ এবং লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গেই নিজের দফতর থেকে বেরিয়ে আসেন বসিরহাটের আরপিএফের দায়িত্বপ্রাপ্ত আধিকারিক বিনয় রায়। ওই দুই কনস্টেবলকে বাঁচাতে গেলে তিনিও আক্রান্ত হন। তাঁকেও লাঠি দিয়ে মারধর করা হয়। যার জেরে তাঁর মাথা ফেটে যায়। মাথা ফাটে আরও এক কনস্টেবলের। অভিযোগ, ওই যুবকেরা শূন্যে গুলি চালিয়ে পালিয়ে যায়।

জখম অবস্থায় চার পুলিশ কর্মীকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর দুই কনস্টেবলকে ছেড়ে দেওয়া হয়। তবে কনস্টেবল রামপ্রতাপ পটেল (৩০) এবং বসিরহাট স্টেশনের আরপিএফের ওসি বিনয় রায় (৫২)-কে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আক্রান্ত ওসি বলেন, ‘‘অতর্কিত এই আক্রমণে আমরা হকচকিয়ে যাই। ঠিক কী কারণে ঘটনাটি ঘটল তা আমরা বলতে পারছি না। তবে তদন্ত হবে।’’

বারাসত এবং শিয়ালদহ বিভাগের আরপিএফ কর্তারা ইতিমধ্যে একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RPF Basirhat Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE