Advertisement
১০ ডিসেম্বর ২০২২
TMC

Saokat Molla: আমাকে খুনের ছক কষেছে আইএসএফ, শওকতের চাঞ্চল্যকর অভিযোগ ওড়ালেন নওশাদ

শওকতের বক্তব্য, সম্প্রতি এক জন তাঁকে ফোন করে ওই ‘চক্রান্ত’ ফাঁস করেছেন। অভিযোগ, আইএসএফ প্রার্থীর নির্বাচনী এজেন্ট এই খুনের পরিকল্পনা করেছে।

খুনের চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ শওকত মোল্লার।

খুনের চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ শওকত মোল্লার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪০
Share: Save:

লাখ লাখ টাকার বিনিময়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) তাঁকে খুনের চক্রান্ত করেছে। চাঞ্চল্যকর এই অভিযোগ করেছেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। মন্ত্রী অরূপ বিশ্বাস এবং রাজ্য সম্পাদক কুণাল ঘোষের সঙ্গে দক্ষিণ ২৪ পরগনায় দলে সমন্বয়ের দায়িত্বে সদ্যই আনা হয়েছে তাঁকে। শওকতের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে আইএসএফ। বিষয়টি নিয়ে জীবনতলা থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন শওকত।
শওকতের বক্তব্য, সম্প্রতি এক জন তাঁকে ফোন করে আইএসএফ-এর ওই ‘চক্রান্ত’ ফাঁস করে দিয়েছেন। তাঁর দাবি, ফোনে ওই ব্যক্তি তাঁকে জানিয়েছেন, বিধানসভা নির্বাচনে ক্যানিং পূর্বের আইএসএফ প্রার্থী সাহাবুদ্দিন সিরাজির নির্বাচনী এজেন্ট আসমত শেখ এই খুনের পরিকল্পনা করেছেন। খুনের জন্য দুষ্কৃতীদের এক জোট করার চেষ্টাও চলছে বলে অভিযোগ। শওকতের অভিযোগ, ওই ব্যক্তি ফোনে তাঁকে জানান, খুনের জন্য আগ্নেয়াস্ত্র জোগাড় করে ফেলেছে দুষ্কৃতীরা। এ ছাড়া পুলিশ স্টিকার লাগানো গাড়িরও ব্যবস্থা দুষ্কৃতীরা করে ফেলেছে বলে অভিযোগ। শওকতের দাবি, সম্প্রতি নিজস্ব নিরাপত্তাবলয় থেকে বার হয়ে কাজ করছিলেন তিনি। দুষ্কৃতীরা সেই সুযোগটা কাজে লাগাতে চাইছে বলে দাবি তাঁর। দুষ্কৃতীরা তাঁকে ক্যানিংয়ের বাগমারি অথবা ঝোড়ের মোড় এলাকায় খুনের পরিকল্পনা করেছিল বলেও অভিযোগ শওকতের। ক্যানিং পূর্বের বিধায়কের দাবি, ছয় লক্ষ টাকার বিনিময়ে তাঁকে খুনের ‘সুপারি’ দেওয়া হয়েছে। এ নিয়ে আসমত ছাড়াও আরও ছয় ব্যক্তির বিরুদ্ধে জীবনতলা থানায় অভিযোগ দায়ের করেছেন শওকত। অভিযুক্তদের ‘খুনের আসামি’ বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

Advertisement

শওকতের দাবি, চক্রান্তের খবর ফাঁস করা ওই ফোন পাওয়ার পর তিনি তড়িঘড়ি কল রেকর্ডিং করে পাঠান জীবনতলা থানার ওসি এবং বারুইপুর পুলিশ জেলার সুপার বৈভব তিওয়ারিকে। পরে তিনি লিখিত অভিযোগও দায়ের করেন। শওকত বলেন, ‘‘আইএসএফ দুষ্কৃতীরা হামলার ছক কষেছিল। জানি না কী উদ্দেশ্য নিয়ে তারা আমাকে মারার পরিকল্পনা করেছে। পুলিশকে সব জানিয়েছি। আশা করি তদন্তে বড়বড় রাঘব বোয়ালদের নাম উঠে আসবে।’’

আরও পড়ুন:

তবে শওকতের অভিযোগ ভিত্তিহীন বলেই মত ভাঙড়ের বিধায়ক তথা আইএসএফ-এর চেয়ারম্যান নওশাদ সিদ্দিকি। তাঁর কথায়, ‘‘যে কোনও মানুষ বা জন প্রতিনিধিকে খুনের পরিকল্পনা হলে অবশ্যই ব্যবস্থা নেওয়া উচিত। কিন্তু শওকত সাহেব প্রচারে থাকার জন্য আইএসএফের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। সন্ত্রাসবাদ আমাদের দলের সংস্কৃতি নয়। বরং ভোট পরবর্তী হিংসায় আমাদের বহু কর্মী আক্রান্ত। মিথ্যা অভিযোগ করে আইএসএফকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.