Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Madan Mitra Health Update

অসুস্থ মদন মিত্রকে দেখতে গেলেন বরাহনগরের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা, চাইলেন আশীর্বাদও

অসুস্থ থাকার জন্য বেশ কয়েক দিন ধরে বাড়িতেই রয়েছেন মদন। চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। রাজনীতির কাজে কোনও ভাবেই এখন দেখা যাচ্ছে না তাঁকে।

অসুস্থ মদন মিত্রকে দেখতে গেলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

অসুস্থ মদন মিত্রকে দেখতে গেলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বরাহনগর শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ০০:৩৭
Share: Save:

বেশ কিছু দিন ধরে অসুস্থ কামারহাটির বিধায়ক মদন মিত্র। এ বার অসুস্থ মদনকে দেখতে তাঁর বাড়িতে গেলেন অভিনেত্রী তথা বরাহনগর উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সোমবার মদনের দক্ষিণেশ্বরের বাড়িতে যান সায়ন্তিকা। সেখানে গিয়ে মদনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি। পাশাপাশি, উপনির্বাচনেলড়াইয়ের জন্য মদনের কাছে সাহস ও আশীর্বাদ চাইলেন সায়ন্তিকা। আগামী ১ জুন রয়েছে বরাহনগরের উপনির্বাচন। এই আবহে মদনের থেকে পরামর্শ নিতে দেখা গেল সায়ন্তিকাকে।

অসুস্থ থাকার জন্য বেশ কয়েক দিন ধরে বাড়িতেই রয়েছেন মদন। চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। রাজনীতির কাজে কোনও ভাবেই এখন দেখা যাচ্ছে না তাঁকে। গত বছর ডিসেম্বর মাসে নিউমোনিয়ায় আক্রান্ত হন মদন। জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করোনা হয়েছিল তাঁকে। টানা ২২ দিন সেখানে ভর্তি ছিলেন। মদনের কাঁধে একটি অস্ত্রোপচারও হয়। গত ১৩ ডিসেম্বর তাঁর কাঁধে অস্ত্রোপচার করে টাইটেনিয়ামের প্লেট বসানো হয়েছিল। ২৬ ডিসেম্বর মদন এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান। তার পর থেকে তিনি বাড়িতেই আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayantika Banerjee TMC Baranagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE