Advertisement
০২ মে ২০২৪
Son killed Mother

দোকান খুলতে বলায় রাগ, মাকে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার ছেলে

মা এবং ছেলে মিলে একটি চায়ের দোকান চালাতেন। সোমবার সন্ধ্যায় ছেলেকে সেই দোকানটি খুলতে বলেন মা। তাতেই রেগে গিয়ে মায়ের উপর চড়াও হন ছেলে। রডের আঘাতে মৃত্যু হয় মায়ের।

মাতৃহন্তা পুত্র!

মাতৃহন্তা পুত্র! — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দিরবাজার শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৬
Share: Save:

ছেলেকে দোকান খুলতে বলেছিলেন মা। তাতেই রেগে অগ্নিশর্মা হয়ে মাকে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার লক্ষীকান্তপুরে। পুলিশ অভিযুক্ত ছেলে সুমন মণ্ডলকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, লক্ষীকান্তপুরের বাসিন্দা বছর ৪৫-এর মল্লিকা মণ্ডলের একটি চায়ের দোকান রয়েছে। মা ও ছেলে মিলে চায়ের দোকানটি চালাতেন। সোমবার সন্ধ্যায় ছেলে সুমনকে চায়ের দোকান খুলতে বলেন মা মল্লিকা। তাতেই রেগে যান সুমন। আর এ নিয়েই মা ও ছেলের মধ্যে শুরু হয় বচসা। ঘটনার জেরে লোহার রড দিয়ে মা’কে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন সুমন। আঘাতের অভিঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মল্লিকার। পরে মন্দিরবাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়েছে। পরিবারের দাবি, সুমন মানসিক ভারসাম্যহীন। তাঁর চিকিৎসা চলছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে মন্দিরবাজার থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

killed Mother Mother-Son arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE