Advertisement
০৩ মে ২০২৪
Murder

Murder: সম্পত্তির লোভে ইট-পাথর মেরে শ্বশুরকে খুন করল জামাই! বাড়ি দখল করেছে, অভিযোগ শাশুড়ির

মেয়ে-জামাই মিলে বাড়ি দখল করে রেখেছে বলে অভিযোগ করেছেন মৃত ব্যক্তির স্ত্রী।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মোহনপুর শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৯:৪০
Share: Save:

সম্পত্তির লোভে নিজের শ্বশুরকে ইট-পাথর-রড থেঁতলে মেরে খুনের অভিযোগ উঠল তাঁর জামাইয়ের বিরুদ্ধে। শাশুড়ির অভিযোগ, তাঁদের বাড়ি দখল করে বসে রয়েছেন মেয়ে-জামাই। এমনকি, ছেলেকেও বা়ড়ি থেকে বার করে দিয়েছেন তাঁরা। বুধবার এই মর্মে উত্তর ২৪ পরগনার মোহনপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। ওই মহিলার মেয়ে-জামাইকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, ব্যারাকপুরের জাফরপুর চালবাজারের বাসিন্দা শেখ আজগার আলি (৬১)-কে খুনের অভিযোগ উঠেছে তাঁর মেয়ের জামাইন শাহিদ আলির বিরুদ্ধে।

আজগারের ছেলে আফসার আলির অভিযোগ, ‘‘আজ সকালে মা-বাবা বাড়ি থেকে বার হয়ে কাজে যাচ্ছিল। সে সময় বাবাকে মারধর করে জামাইবাবু। সম্পত্তির জন্য বাবাকে মেরে ফেলেছে সে। আমাদের উপরেও অত্যাচার করে। আমাকেও মেরে ফেলার চেষ্টা করেছিল।’’ তাঁর দাবি, সামান্য ছুতোয় আজগারকে খুন করেছেন শাহিদ। আজগারের স্ত্রী সাবেরা বিবির অভিযোগ, ‘‘ছোট মেয়ে আর জামাই নানা ভাবে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে। ওরা আমাদের বাড়ি দখল করে রেখেছে। এমনকি, আমার ছেলেকেও বাড়ি থেকে বার করে দিয়েছে।’’

এই ঘটনায় মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছে আজগারের পরিবার। এই ঘটনায় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অজয় ঠাকুরের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে নামপ্রকাশে অনিচ্ছুক এক পুলিশকর্তা জানিয়েছেন, মোহনপুর এলাকায় এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে। তাঁর মেয়ে-জামাইকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Mohanpur Barrackpore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE