Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Miscrants

Sonarpur Firing: ‘পুলিশ’ লেখা গাড়িতে চেপে এসে থানার পাশেই তাণ্ডব চালাল দুষ্কৃতীরা, গ্রেফতার ৫

দুষ্কৃতীদের ধাওয়া করে পুলিশ। অভিযুক্তরা স্থানীয় একটি পেট্রল পাম্পে ডাকাতির উদ্দেশে গাড়ি দাঁড় করাতেই হাতেনাতে তাদের ধরে ফেলে পুলিশ।

শুক্রবার ধৃতদেরকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হবে।

শুক্রবার ধৃতদেরকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হবে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৩:০৫
Share: Save:

পাশেই সোনারপুর থানা। আর থানা লাগোয়া এলাকাতেই ‘পুলিশ’ লেখা গাড়িতে চেপে এসে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোনারপুর থানার কাছের রেলব্রিজের নীচে এই ঘটনাটি ঘটেছে। খবর পাওয়ার পরই দুষ্কৃতীদের গাড়ি ধাওয়া করে পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম গোপাল হালদার, দীপক দেবনাথ, জয়দেব দাস, মনোরঞ্জন দাস এবং দীপ মণ্ডল।

অভিযোগ, বৃহস্পতিবার সন্ধের কিছু আগে ‘পুলিশ’ লেখা একটি গাড়িতে চেপে গোপাল-সহ বাকি অভিযুক্তরা রেলব্রিজের তলায় থাকা মাছের আড়তে এসে ব্যবসায়ীদের হুমকি দিতে শুরু করে। ব্যবসায়ী ও স্থানীয়দের ভয় দেখাতে দুষ্কৃতীরা কয়েক রাউন্ড গুলিও চালায় বলেও অভিযোগ। যদিও গুলির আঘাতে কেউ হতাহত হননি। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে দুষ্কৃতীদের ধাওয়া করে পুলিশ। অভিযুক্তরা স্থানীয় একটি পেট্রল পাম্পে ডাকাতির উদ্দেশে গাড়ি দাঁড় করাতেই হাতেনাতে তাদের ধরে ফেলে পুলিশ। যদিও গুলি চলার ঘটনা অস্বীকার করা হয়েছে পুলিশের তরফে। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে। শুক্রবার ধৃতদেরকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হবে।

সোনারপুর থানার কাছেই এই ঘটনা ঘটায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miscrants police arrested Sonarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE