Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

স্ত্রীর প্রথম পক্ষের সন্তানকে গলা টিপে খুন সৎবাবার? বারুইপুরে শিশুহত্যার অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত শিশুটির নাম দীপ মিস্ত্রি। দ্বীপের মা টুকাই দাস সম্প্রতি দ্বিতীয় বার বিয়ে করেছিলেন ঘুটিয়ারি শরিফের বাসিন্দা তপনকে। দীপের বাবা টুকাইয়ের প্রথম পক্ষের স্বামী।

শিশুকে গলা টিপে খুন।

শিশুকে গলা টিপে খুন। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৬
Share: Save:

স্ত্রীর প্রথম পক্ষের দেড় বছরের শিশুপুত্রকে গলা টিপে খুন করার অভিযোগ উঠল সৎবাবার বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফ এলাকায়। সোমবার গ্রেফতার করা হয়েছে তপন দাস নামে ওই অভিযুক্তকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত শিশুটির নাম দীপ মিস্ত্রি। দীপের মা টুকাই দাস সম্প্রতি দ্বিতীয় বার বিয়ে করেছিলেন ঘুটিয়ারি শরিফের বাসিন্দা তপনকে। দীপের বাবা টুকাইয়ের প্রথম পক্ষের স্বামী। কিন্তু দ্বিতীয় বার বিয়ের পর থেকে দীপকে নিয়ে টুকাই এবং তপনের মধ্যে গন্ডগোল চলছিল। এমনটাই জানা গিয়েছে, পুলিশ সূত্রে। রবিবার দীপকে তপন গলা টিপে খুন করেন বলে অভিযোগ। শিশুটির গলায় দেখতে পাওয়া গিয়েছে একাধিক দাগ।

ঘটনার সময় টুকাই বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে তিনি দীপকে ওই অবস্থায় দেখে চিৎকার করতে থাকেন। তা শুনে জড়ো হয়ে যান আশপাশের বাসিন্দারা। এর পর ঘুটিয়ারি শরিফ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়। ইতিমধ্যেই ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত তপনকে। আটক করা হয়েছে টুকাইকেও। দু’জনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃত শিশুর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মনে করা হচ্ছে, দীপ নিজের সন্তান না হওয়ায় তাকে মেনে নিতে পারেননি তপন। সে কারণেই খুন করা হয়েছে তাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Stepfather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE