Advertisement
০২ মে ২০২৪
Student Death

কাকদ্বীপে ক্লাসঘরে মিলল ছাত্রীর দেহ! বাড়িতে ঝগড়া করে স্কুলে গিয়ে গলায় ওড়না জড়ায়

পরিবার সূত্রে খবর, জামা নিয়ে দুই বোনের মধ্যে ঝগড়া হয়েছিল। তার পর রাগ করে স্কুলে চলে যায় রহিমা নামে ওই ছাত্রী। দুপুরে স্কুলের ভবনের দোতলায় গলায় ওড়না দিয়ে তাকে ঝুলতে দেখেন স্থানীয়রা।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৯:৩০
Share: Save:

স্কুল থেকে এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় শোরগোল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে। ছাত্রীর পরিবার সূত্রে খবর, বাড়িতে দুই বোনের মধ্যে ঝগড়া হয়েছিল। তার পর স্কুলে বেরিয়ে যায় ওই ছাত্রী। স্কুল থেকে খবর আসে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে সে।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রহিমা খাতুন। দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ হারু পয়েন্ট কোস্টাল থানার মধুসূদন পুর গ্রাম পঞ্চায়েতে তার বাড়ি। এলাকার ঘটনা। ছাত্রীর পরিবার সূত্রে খবর, জামা নিয়ে দুই বোনের মধ্যে ঝগড়া হয়েছিল। তার পর রাগ করে স্কুলে চলে যায় রহিমা নামে ১৪ বছরের ওই ছাত্রী। তার বাড়ির সামনেই রয়েছে প্রাথমিক বিদ্যালয়। স্কুলের ভবনের দোতলায় গলায় ওড়না দিয়ে তাকে ঝুলতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় ছাত্রীর পরিবারে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হারু পয়েন্ট কোস্টাল থানার পুলিশ। তারা এসে দেহ উদ্ধার করে মর্গে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। ইতিমধ্যে মৃতার দেহ পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ।

ছাত্রীর বৌদি আমিনা বিবি বলেন, ‘‘ওড়না নিয়ে ঠোকাঠুকি হয়েছিল দু’বোনের। দুপুর দেড়টার দিকে ও বাড়ির বাইরে চলে যায়। তার পর খবর পাই স্কুলে ও গলায় ফাঁস নিয়েছে।’’ নাবালিকার মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে। ওই ঘটনার সময় স্কুলে কে কে ছিলেন, কী ভাবে স্কুলে ঢুকে ছাত্রী এমন ঘটনা ঘটল, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Death kakdwip Primary School police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE