Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Suicide

স্কুল শিক্ষক ছেলে এবং মায়ের ঝুলন্ত দেহ উদ্ধার অশোকনগরে! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

অন্য দিনের মতো রবিবার পরিবারের সবার সঙ্গেই সময় কাটিয়েছেন মা ও ছেলে। কিন্তু সন্ধ্যা নাগাদ একই ঘরে মা ও ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের অন্যান্যরা।

মা ও ছেলে দু’জনেই ছিলেন উচ্চশিক্ষিত।

মা ও ছেলে দু’জনেই ছিলেন উচ্চশিক্ষিত। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১০:০৮
Share: Save:

বন্ধ ঘর থেকে উদ্ধার হল স্কুল শিক্ষক ছেলে এবং মায়ের ঝুলন্ত দেহ। সোমবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মৃত শিক্ষকের মা-ও শিক্ষকতার সঙ্গে যুক্ত ছিলেন। মা-ছেলের রহস্যমৃত্যুতে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে খবর, অন্য দিনের মতো রবিবার পরিবারের সবার সঙ্গেই সময় কাটিয়েছেন মা ও ছেলে। কিন্তু সন্ধ্যা নাগাদ একই ঘরে মা ও ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের অন্যান্যরা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। মা এবং ছেলেকে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালের চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, স্কুল শিক্ষক প্রমিত বিশ্বাসের বয়স চল্লিশের কোঠায়। তাঁর মা সুনন্দা বিশ্বাসের বয়স সাতষট্টি বছর। পরিবারিক সূত্রে খবর, কিছু দিন যাবৎ প্রমিত মানসিক ভাবে অসুস্থ ছিলেন। তবে নিয়মিত স্কুলে যেতেন। ছাত্রছাত্রীদের পড়াতেন। মাঝে মধ্যে নাকি অসংগলগ্ন কথাবার্তা বলতেন তিনি। প্রমিতের মা সুনন্দা এক জন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা। তাঁরা কি এক সঙ্গে আত্মহত্যা করলেন? না কি মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে, তা তদন্ত করে দেখছে অশোকনগর থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.