Advertisement
২৫ এপ্রিল ২০২৪
CPM

জয়নগরে প্রাক্তন সিপিএম বিধায়ককে রাস্তায় ফেলে মার! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

সোমবার গড়দেয়ানিতে সিপিএমের দলীয় কর্মসূচি ছিল। সেখানেই মিছিল করে যাচ্ছিলেন প্রাক্তন সিপিএম বিধায়ক রামশঙ্কর। অভিযোগ, আচমকাই কাজিপাড়া মোড়ে তাঁর উপর হামলা চালানো হয়।

প্রাক্তন বিধায়ককে হামলার প্রতিবাদে জয়নগরে বামনেতা সুজন চক্রবর্তী এবং কান্তি গঙ্গোপাধ্যায়। নিজস্ব ছবি।

প্রাক্তন বিধায়ককে হামলার প্রতিবাদে জয়নগরে বামনেতা সুজন চক্রবর্তী এবং কান্তি গঙ্গোপাধ্যায়। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৭:০৭
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে প্রাক্তন বিধায়কের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, পুলিশের সামনেই কুলতুলির প্রাক্তন বিধায়ক রামশঙ্কর হালদারের উপর আক্রমণ করা হয়। তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয়ে দাবি। শাসকদলের জেলা নেতৃত্ব অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস জানান, তিনি এই ঘটনা সম্পর্কে বিশেষ কিছু জানেন না।

সোমবার গড়দেয়ানিতে সিপিএমের দলীয় কর্মসূচি ছিল। সেখানেই মিছিল করে যাচ্ছিলেন প্রাক্তন সিপিএম বিধায়ক রামশঙ্কর। অভিযোগ, আচমকাই কাজিপাড়া মোড়ে তাঁর উপর হামলা চালানো হয়। পুলিশের সামনে তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয়েছে। হামলা করা দলীয় কর্মীদের উপরেও। এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যান বামনেতা সুজন চক্রবর্তী এবং কান্তি গঙ্গোপাধ্যায়। রাজ্যে জঙ্গলের রাজত্ব চলছে বলে শাসকদলকে আক্রমণ করেন তাঁরা। সিপিএমের কটাক্ষ, সাগরদিঘি নির্বাচনের পর শাসকদল ভয় পেয়েছে। তাই এই ধরনের ঘটনা ঘটাচ্ছে।

হামলার অভিযোগের প্রেক্ষিতে বিশ্বনাথ বলেন, ‘‘আমি বিধানসভায় আছি। পুরো বিষয়টি খোঁজ নিয়ে যা বলার বলব।’’

এই ঘটনা প্রসঙ্গে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, ‘‘এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায়য় প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE