Advertisement
০৬ মে ২০২৪
Bhangar

‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস’, ভাঙড়ে তৃণমূল নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের

মহিলার অভিযোগ, বিভিন্ন হোটেলে একাধিক বার তাঁর ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ‘প্রেমিক’। এখন বিয়ে করতে বেঁকে বসেছেন। বিয়ের কথা বললে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।

TMC Leader accused in rape case in Bhangar

নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪১৭ (বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ), ৫০৬ (প্রাণে মেরে দেওয়ার হুমকি) ধারায় মামলা হয়েছে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩২
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন। কিন্তু এখন বিয়ে করতে চান না। এমনকি, বিয়ের কথা বললে প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি দিয়েছেন। এমনই অভিযোগে ভাঙড়ের এক তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। প্রভাবশালী ওই নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক মহিলা।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ভাঙড়ের ওই তৃণমূল নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪১৭ (বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ), ৫০৬ (প্রাণে মেরে দেওয়ার হুমকি) ইত্যাদি ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কর্মসূত্রে দীর্ঘ দিন ধরে ভাঙড়ে থাকেন ওই মহিলা। কাজের সূত্রেই তৃণমূল নেতার সঙ্গে তাঁর পরিচয়। মহিলার দাবি, তৃণমূল নেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তাঁরা বিয়েও করবেন ঠিক করেছিলেন। কিন্তু বিভিন্ন হোটেলে একাধিক বার তাঁর ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ‘প্রেমিক’। এখন বিয়ে করতে বেঁকে বসেছেন। বর্তমানে বিয়ের কথা বললে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।

এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। শুধু এটুকুই বলেন, ‘‘এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ সব করা হচ্ছে।’’

এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE