Advertisement
১৮ মে ২০২৪
Abhishek Banerjee

মঙ্গলবার নিজের গড়ে পা রাখবেন অভিষেক, প্রস্তুতি ভাঙড়ে, কী বার্তা দেবেন, তাকিয়ে কর্মীরা

বাসন্তী হাইওয়ের চণ্ডীপুর থেকে যাত্রা শুরু করে প্রথমে ঘটকপুকুর চৌমাথায় পৌঁছবেন অভিষেক। তার পর সেখান থেকে ঘটকপুকুর হয়ে সোনারপুর রোড ধরে পৌঁছবেন সোনারপুরে।

TMC leaders of Bhangar are taking preparations as Abhishek Banerjee coming to their place

ভাঙড়ে কী বার্তা দেবেন অবিষেক বন্দ্যোপাধ্যায় সে দিকে তাকিয়ে কর্মীরা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১২:৫৫
Share: Save:

উত্তর ২৪ পরগনা হয়ে নিজের গড় দক্ষিণ ২৪ পরগনায় পা রাখতে চলেছেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার ভাঙড় থেকে ‘নবজোয়ার যাত্রা’ কর্মসূচি শুরু হতে চলেছে। তারই প্রস্তুতি শুরু হয়েছে ভাঙড়ে। পঞ্চায়েত নির্বাচনের মুখে সেই কর্মসূচি থেকে অভিষেক কী বার্তা দেন সে দিকে তাকিয়ে দলীয় কর্মী-সমর্থকরা।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে ভাঙড়ের মাটি থেকে হতে চলেছে সেই কর্মসূচির সূচনা। ভাঙড়ের বাসন্তী হাইওয়ের চণ্ডীপুর থেকে যাত্রা শুরু হবে। প্রশাসন সূত্রে খবর, অভিষেক বাসন্তী হাইওয়ের চণ্ডীপুর থেকে যাত্রা শুরু করে প্রথমে ঘটকপুকুর চৌমাথায় পৌঁছবেন। তার পর সেখান থেকে ঘটকপুকুর হয়ে সোনারপুর রোড ধরে পৌঁছবেন সোনারপুরে। এ নিয়ে ভাঙড় জুড়ে ব্যস্ততা তৃণমূল কর্মী এবং সমর্থকদের মধ্যে। রাস্তার দু’ধারে লাগানো হয়েছে কাট আউট। চলছে রাস্তার দু’ধারে দলীয় পতাকা লাগানোও।

ভাঙড়ের তৃণমূল নেতা শাজাহান আলি খান বলেন, ‘‘আগামী ১৩ জুন ভাঙড়ে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারই প্রস্তুতি চলছে। এর পর পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়া হবে। আমরা ভাঙড়কে আইএসএফ শূন্য করতে চাই।’’ আগামী ২৪ জুন তৃণমূলের ‘নবজোয়ার যাত্রা’ শেষ হওয়ার কথা ছিল। তবে সেই সময়সীমা কমিয়ে আনা হয়েছে। অভিষেক নিজে জানিয়েছেন যে, ১৬ জুন এই কর্মসূচি শেষ হবে। আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত ভোট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE