Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC-ISF Conflict

আইএসএফ কর্মীকে ‘মারধর’, অভিযুক্ত তৃণমূল

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকালে ইসলাম মাঠে গিয়েছিলেন চাষের কাজে। অভিযোগ, তাঁকে একা পেয়ে কয়েক জন তৃণমূল কর্মী গালিগালাজ করেন।

An image of TMC Flag

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ০৭:৪৭
Share: Save:

আইএসএফের পঞ্চায়েত প্রার্থীর স্বামীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে ভাঙড় ডিভিশনের পোলেরহাট থানার বেঁওতা-১ পঞ্চায়েত এলাকায়। আহত আইএসএফ কর্মীর নাম ইসলাম মোল্লা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকালে ইসলাম মাঠে গিয়েছিলেন চাষের কাজে। অভিযোগ, তাঁকে একা পেয়ে কয়েক জন তৃণমূল কর্মী গালিগালাজ করেন। প্রতিবাদ করায় ইসলামকে কোদালের বাঁট ও বন্দুকের বাঁট দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। তবে তাঁর চিৎকারে অন্য চাষিরা সেখানে ছুটে এলে পালায় হামলাকারীরা।

ইসলামের ছেলে ইছাহক মোল্লা বলেন, ‘‘২০২৩ সালে পঞ্চায়েত নির্বাচনে মা বেঁওতা-১ পঞ্চায়েতে আইএসএফের প্রার্থী হন। সেই থেকেই তৃণমূল আমাদের নানা ভাবে হুমকি দিচ্ছে। আইএসএফ ছেড়ে দেওয়ার জন্য বাবাকে চাপ দিচ্ছিল। বাবা প্রতিবাদ করায় মারধর করে।’’ অভিযোগ উড়িয়ে তৃণমূলের জেলা পরিষদ সদস্য হাকিমুল ইসলাম বলেন, ‘‘আইএসএফ মিথ্যা অভিযোগ করছে। ঘটনার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। সম্পূর্ণ পারিবারিক বিষয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Bhangar ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE