Advertisement
১৮ এপ্রিল ২০২৪
TMC-CPM Clash

দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে তৃণমূল যুবনেতাকে মারধরের অভিযোগ সিপিএমের বিরুদ্ধে!

মনোহরের অভিযোগ, সোমবার সন্ধ্যাবেলা বাড়ি ফেরার পথে সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা কীর্তনখোলা মোড়ে তাঁর উপর আচমকাই হামলা চালান।

TMC youth leader allegedly beaten by CPM party workers in South 24 Pargana’s Kultali.

সিপিএমের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৯:০৯
Share: Save:

বাড়ির সামনে শাসকদলের যুবনেতাকে মারধরের অভিযোগ উঠল সিপিএম কর্মীদের বিরুদ্ধে৷ দক্ষিণ ২৪ পরগনার কুলতলি ব্লকের কীর্তনখোলা এলাকায় সোমবার সন্ধ্যাবেলা ঘটনাটি ঘটে। আক্রান্ত তৃণমূল যুবনেতার নাম মনোহর মণ্ডল। তিনি কুন্দখালি গোদাবর অঞ্চলের তৃণমূল যুব সভাপতি।

মনোহরের অভিযোগ, সোমবার সন্ধ্যাবেলা বাড়ি ফেরার পথে সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা কীর্তনখোলা মোড়ে তাঁর উপর আচমকা হামলা চালান। তিনি বলেন, ‘‘সন্ধ্যাবেলা বাড়ি ফেরার পথে সিপিএমের কয়েক জন আমাকে আক্রমণ করে। কারণ জিজ্ঞাসা করলে আরও মারধর করা হয়। এর পর আমাদের দলের কয়েক জন কর্মী আসেন। ওদের লোক কম থাকায় ওরা পালিয়ে যায়। রাজনৈতিক প্রতিহংসা করে আমাকে জায়গা থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে, যাতে আগামী দিনে সিপিএম এই জায়গায় নিজেদের জমি শক্ত করতে পারে।’’ পঞ্চায়েত ভোটের আগে সিপিএম এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বলেও আক্রান্ত যুবনেতার দাবি।

সিপিএমের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। সিপিএমের কুলতুলি ব্লক এরিয়া কমিটির সম্পাদক উদয় মণ্ডল বলেন, ‘‘পারিবারিক অশান্তির জেরে দু’পক্ষের মধ্যে মারামারি হয়। সেই দায় সিপিএমের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। এটাই তৃণমূলের সংস্কৃতি। পঞ্চায়েত নির্বাচনের আগে সিপিএমের উপর দোষ চাপিয়ে হয়রানি করছে তৃণমূল।’’

স্থানীয় সূত্রে খবর, মারধরের ঘটনার পর আক্রান্ত যুবনেতাকে উদ্ধার করে কুলতলি ব্লক হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস ৷ যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC-CPM Clash South 24 Pargana TMC Yuva beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE