Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bomb Blast Case

কালভার্টের নীচে রাখা ‘বল’ তুলে ছুড়তেই তীব্র আওয়াজ, কুলপিতে বিস্ফোরণে জখম দুই কিশোর

বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে ঘটল বিস্ফোরণ। তার জেরে জখম দুই কিশোর। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার দক্ষিণ গাজিপুর পঞ্চায়েতের ছামনাবুনি এলাকায়।

বিস্ফোরণে জখম দুই কিশোর।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১২:৪০
Share: Save:

বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে ঘটল বিস্ফোরণ। তার জেরে জখম দুই কিশোর। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার দক্ষিণ গাজিপুর পঞ্চায়েতের ছামনাবুনি এলাকায়। হাসপাতালে ভর্তি করানো হয়েছে আহতদের। ওই কাণ্ডে পুলিশ গ্রেফতার করেছে তিন জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম তৌহিদুল পাইক (১৪) এবং ফরিদুল পাইক (১৫)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে ছামনাবুনি গ্রামের একটি কালভার্টের কাছে খেলছিল তৌহিদুল এবং ফরিদুল। হঠাৎ একটি প্লাস্টিকের প্যাকেট দেখতে পায় তারা। সেই প্যাকেটে থাকা একটি বোমাকে বল ভেবে ছুড়তেই কানফাটানো শব্দে বিস্ফোরণ ঘটে৷ বিস্ফোরণে তাদের পায়ে আঘাত লাগে। তাদের উদ্ধার করে ভর্তি করানো হয় কুলপি গ্রামীণ হাসপাতালে। তবে আঘাত গুরুতর না হওয়ায় রাতেই তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

এই ঘটনার পর রাতভর এলাকায় তল্লাশি অভিযান চালায় কুলপি থানার পুলিশ। প্রথমে গ্রেফতার করা হয় বাবুসোনা নামে স্থানীয় এক দুস্কৃতীকে। পরে আরও দু’জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের। এ নিয়ে সুন্দরবন পুলিশ জেলার সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। রাতভর এলাকায় পুলিশি অভিযান জারি ছিল।’’ ধৃতদের জেরা চলছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Blast Case Kulpi bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE