Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Train Accident: ট্রেন ধরার তাড়ায় রেললাইনে কাটা পড়লেন দুই মহিলা, আহত আরও এক

নিজস্ব সংবাদদাতা
বারাসত ০৫ ডিসেম্বর ২০২১ ০১:৩৩
দুর্ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়।

দুর্ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়।
নিজস্ব চিত্র।

ট্রেন ধরার তাড়াহুড়োয় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মারা গেলেন দুই মহিলা। শনিবার এই দুর্ঘটনায় এক মহিলা আহত হয়েছেন। তাঁকে বারাসত হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় কাজীপাড়া রেল স্টেশন সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনায় মৃতাদের মধ্যে এক জনের নাম ঋতু বিশ্বাস। তিনি হাড়োয়ার আমতলার বাসিন্দা ছিলেন। অন্য জনের নাম জানা না গেলেও তিনি দুর্ঘটনায় জখম সুরাইয়া বৈদ্যর জেঠিমা বলে জানতে পেরেছে পুলিশ। অন্য দিকে, সুরাইয়া ভ্যাবলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় ট্রেন ধরার জন্য তাড়াহুড়ো করে রেললাইন ধরে যাচ্ছিলেন ওই মহিলারা। ঘটনার সময় আপ-ডাউন দু’দিক থেকেই ট্রেন আসছিল। ডাইনের ট্রেনটিকে দেখতে পেলেও আপ লাইনের ট্রেনটি খেয়াল করেননি তাঁরা। রেললাইনের উপর দিয়ে যাওয়ার সময় আপ ট্রেনটি অনবরত হুইশল দিতে থাকে। আশপাশের স্থানীয় বাসিন্দারাও চিৎকার করে ওই মহিলাদের সতর্ক করতে থাকেন। তবে ট্রেন ধরার তাড়াহুড়োয় সে সব কোনও দিকেই তাঁদের খেয়াল ছিল না বলে দাবি স্থানীয়দের। দুর্ঘটনার সময় প্রথমে এক মহিলাকে ধাক্কা মারে ট্রেনটি। এর পর কয়েক হাত দূরে আরও দু’জনকে পর পর ধাক্কা মারে। ট্রেনের ধাক্কায় রেললাইন থেকে ছিটকে যান তাঁরা। দুর্ঘটনার পর উদ্ধারকাজে ছুটে আসেন স্থানীয়েরা।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। এর পর আহত সুরাইয়াকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার ময়নাতদন্তের পর মৃতাদের পরিবারের কাছে দেহ তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement