Advertisement
০১ মে ২০২৪
Panchayat Election

ভোটের নামে প্রহসন হতে দেব না: জ্যোতিপ্রিয়

তাঁর দাবি, "পঞ্চায়েত ভোটে আমরা বিজেপিকে নাস্তানাবুদ করে ছাড়ব। ২০২৪ সালের জন্য মানুষ সঙ্ঘবদ্ধ হচ্ছেন বিজেপিকে জবাব দিতে।"

Forest Minister Jyotipriya Mallick

বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৯:৩৫
Share: Save:

আসন্ন পঞ্চায়েত ভোটকে ‘প্রহসনে’ পরিণত হতে দেওয়া হবে না বলে জানালেন তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্য তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার তিনি ইফতার কর্মসূচিতে যোগ দিতে হাবড়ায় এসেছিলেন। সেখানেই বলেন, "পঞ্চায়েত ভোট হবে সুষ্ঠু ও অবাধ। নির্বাচনের নামে কোনও প্রহসন আমরা হতে দেব না। বিরোধী পক্ষ মনোনয়ন জমা দিতে না পারলে আমরা মনোনয়ন জমা দেওয়ানোর ব্যবস্থা করে দেব।"

তাঁর দাবি, "পঞ্চায়েত ভোটে আমরা বিজেপিকে নাস্তানাবুদ করে ছাড়ব। ২০২৪ সালের জন্য মানুষ সঙ্ঘবদ্ধ হচ্ছেন বিজেপিকে জবাব দিতে।" বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তোলের তিনি।

এ বিষয়ে হাবড়ার বিজেপি নেতা বিপ্লব হালদার পরে বলেন, "জ্যোতিপ্রিয় মল্লিক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করবার কে? নির্বাচন তো পরিচালনা করবে নির্বাচন কমিশন। ওঁকে বলে দিতে চাই, নির্বাচনকে প্রহসনে পরিনত না করতে। সন্ত্রাস করতে এলে এ বার জেলার মানুষ প্রতিরোধ করবেন।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panchayat Election Jyotipriya Mallick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE