Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahestala

Maheshtala: ঘুমের মধ্যেই মহেশতলায় ঝলসে মৃত্যু মা ও দুই সন্তানের

স্থানীয় বাসিন্দাদের দাবি, রাত ১১টা নাগাদ সোমার বাড়িতে আগুন দেখতে পান পড়শি মহিলা। তিনিই আশপাশের লোকেদের খবর দেন। স্থানীয়রা তখন আগুন নেভানোর চেষ্টা করেন।

আগুন নেভানোর চেষ্টা করছেন স্থানীয়রা। নিজস্ব চিত্র।

আগুন নেভানোর চেষ্টা করছেন স্থানীয়রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১০:১২
Share: Save:

ঘুমের মধ্যেই আগুনে ঝলসে মৃত্যু হল মা এবং তাঁর দুই সন্তানের। শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার আক্রার কৃষ্ণনগর পূর্ব পাড়ায়। মৃতদের নাম সোমা মণ্ডল (৪০), রাহুল মণ্ডল (১০), সাহেব মণ্ডল (১২)।

স্থানীয় বাসিন্দাদের দাবি, রাত ১১টা নাগাদ সোমার বাড়িতে আগুন দেখতে পান পড়শি মহিলা। তিনিই আশপাশের লোকেদের খবর দেন। স্থানীয়রা তখন আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকল এবং পুলিশে। আগুন এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে বাড়ির বেশির ভাগই ভস্মীভূত হয়ে গিয়েছে। আগুন নিয়ন্ত্রণে আসার পর একটি ঘরের ভিতর থেকে মা ও দুই ছেলের ঝলসানো দেহ উদ্ধার করে পুলিশ। দেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কী ভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। এর সঙ্গে বেশ কয়েকটি প্রশ্ন উঠে আসছে। যেমন আগুন লাগলেও কেন টের পেলেন না মৃতা। সাহায্যের জন্য চিৎকার করলেন না কেন। স্থানীয়রা কোনও চেঁচামেচিরও আওয়াজ পাননি বলে দাবি। মহিলার স্বামী ঘটনার সময় বাড়িতে ছিলেন না বলে পুলিশের কাছে দাবি করেছেন। কিন্তু সে সময় তিনি ঠিক কোথায় ছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ। আগুন লেগেছিল না কি লাগিয়ে দেওয়া হয়েছিল, সব সম্ভাবনাই খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahestala Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE