Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Car Vandalized

মৃত্যু প্রসূতির, চিকিৎসায় গাফিগতির অভিযোগ, নার্সিংহোম ভাঙচুর রোগীর পরিবারের সদস্যদের

মগরাহাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে

ভাঙা হয়েছে গাড়ি।

ভাঙা হয়েছে গাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৫:৩৪
Share: Save:

এক প্রসূতির মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার নার্সিংহোম চত্বর। মৃত্যুর পর নার্সিংহোমে ব্যাপক ভাঙচুরের অভিযোগ ওঠে রোগীর আত্মীয় এবং স্থানীয়দের বিরুদ্ধে। চিকিৎসায় গাফিলতির জেরেই প্রসূতির মৃত্যু হয়েছে বলে দাবি পরিবারের সদস্যদের। রবিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মগরাহাট থানার ঝিনকির হাট এলাকায়। মগরাহাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। দেহ উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবার এবং নার্সিংহোম কর্তৃপক্ষ, ২ পক্ষের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে প্রসব যন্ত্রণা নিয়ে নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন ময়না নস্কর (২৮)। এর কিছুক্ষণ পর এক পুত্রসন্তানের জন্মও দেন তিনি। অভিযোগ, প্রসবের পর থেকে আর কোনও চিকিৎসা হয়নি বধূর। সন্ধ্যা নাগাদ ময়না ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়েন। পরে চিকিৎসক এসে বধূকে মৃত ঘোষণা করতেই ক্ষোভে ফেটে পড়েন ময়নার পরিবারের লোকেরা। এর পর চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে নার্সিংহোমে চলে ব্যাপক ভাঙচুর। নার্সিংহোমের সামনে থাকা গাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। তবে চিকিৎসায় গাফিলতির অভিযোগ মানতে নারাজ নার্সিংহোম কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patient dead Car Vandalized Mograhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE