Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

Youth TMC Leader died: মগরাহাটে গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতার মৃত্যু, গোষ্ঠীদ্বন্দ্বের বলি, অভিযোগ বিরোধীদের

ময়নাতদন্তের পর মৃত যুব তৃণমূল নেতার দেহ আনা হয় তাঁর কারবালার বাড়িতে। দেহ নিয়ে উস্থিতে শোকমিছিল হয়। শোক প্রকাশ করেছেন স্থানীয় বিধায়ক।

এসএসকেএম হাসপাতালে মৃত্যু যুব তৃণমূল নেতার।

এসএসকেএম হাসপাতালে মৃত্যু যুব তৃণমূল নেতার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৮:১৪
Share: Save:

কলকাতার হাসপাতালে মৃত্যু হল মগরাহাট পশ্চিম বিধানসভার এলাকার যুব তৃণমূল নেতার। মৃত সুজাউদ্দিন গাজি দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার উত্তর কুসুমের যুব তৃণমূল সভাপতি ছিলেন। গত রবিবার দুস্কৃতীরা গুলি করে তাঁকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। ৬ দিনের মাথায় শুক্রবার গভীর রাতে মৃত্যু সুজাউদ্দিনের। ঘটনায় মোট ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। পুরনো আক্রোশ থেকেই খুন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। যদিও পুলিশের দাবি মানতে চায়নি বিরোধীরা। তাদের দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের বলি হয়েছেন সুজাউদ্দিন।

বিজেপি-র অভিযোগ, মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা ও যুব তৃণমূল সভাপতি ইমরানের দ্বন্দ্বের জেরেই এই ঘটনা। বিজেপি-র দাবি, সুজাউদ্দিন ছিলেন যুব সভাপতি ইমরানের গোষ্ঠীর।

সুজাউদ্দিনের মৃত্যুর খবরে নিজের ফেসবুকে শোক প্রকাশ করে বিধায়ক গিয়াসউদ্দিন লেখেন, ‘আমাদের কর্মী সুজাউদ্দিন গাজির প্রয়াণে গভীর ভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্মার চিরশান্তি কামনা করি। শোকস্তব্ধ পরিবার পরিজন ও শুভানুধ্যায়ীদের জানাই গভীর সমবেদনা।’

অন্য দিকে, সুজাউদ্দিনের মৃত্যুর খবর পেতেই কারবালার হালদার হাটে তাঁর বাড়িতে ভিড় জমিয়েছিলেন এলাকার বাসিন্দারা। ময়নাতদন্তের পর দেহ আনা হয় বাড়িতে। সুজাউদ্দিনের দেহ নিয়ে উস্তিতে শোকমিছিল করে তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE