Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Birbhum Blast

বীরভূমে বিস্ফোরণকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত, রাতের অভিযানে ছ’জনকে ধরল পুলিশ

শনিবার রাত ১০টা নাগাদ মাড়গ্রাম হাসপাতালের মোড়ে বোমা বিস্ফোরণ হয়। বোমার আঘাতে জখম হন এলাকার তৃণমূলের পঞ্চায়েত প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ। মৃত্যু হয় তাঁর সঙ্গী নিউটন শেখের।

Bomb blast in Birbhum kills friend of TMC panchayat chief\\\'s brother.

বোমার আঘাতে মৃত্যু হয়েছে নিউটন শেখের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৪
Share: Save:

বীরভূমে বোমা বিস্ফোরণের ঘটনায় মূল অভিযুক্ত-সহ ৬ জনকে গ্রেফতার করল পুলিশ। রাতেই অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়। বিভিন্ন এলাকায় হানা দেয় মাড়গ্রাম থানার পুলিশ। নেতৃত্বে ছিলেন রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক ধীমান মিত্র।

শনিবার রাত ১০টা নাগাদ মাড়গ্রাম হাসপাতালের মোড়ে বোমা বিস্ফোরণ হয়। বোমার আঘাতে গুরুতর জখম হন এলাকার তৃণমূলের পঞ্চায়েত প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ। মৃত্যু হয় তাঁর সঙ্গী নিউটন শেখের।

এই ঘটনায় মূল অভিযুক্ত সুজাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তাঁর সঙ্গে আরও ৫ জন শনিবার রাতেই ধরা পড়েছেন। পুলিশের প্রাথমিক ধারণা, লাল্টু এবং নিউটনকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। তাতেই মৃত্যু হয়েছে নিউটনের। একে সুপরিকল্পিত হামলা বলে মনে করা হচ্ছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

বোমার আঘাতে জখম লাল্টুকে প্রথমে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে রাতেই তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum Blast Crime News Birbhum Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE