Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Manish Shukla BJP

Manish Shukla Murder: মণীশ খুনে ব্যাঙ্ক ডাকাত

সিআইডির দাবি, চুঁচুড়ার ব্যাঙ্ক ডাকাতির ঘটনায় তিনজনের মধ্যে বিট্টু নামে এক দুষ্কৃতী রয়েছে। অভিযোগ, ওই খুনের ঘটনায় বিট্টু-ও জড়িত।

বিজেপি নেতা মণীশ শুক্ল।

বিজেপি নেতা মণীশ শুক্ল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ০৭:০৩
Share: Save:

স্বর্ণ-ঋণ ব্যাঙ্ক ডাকাতির ঘটনায় ধৃত বিহারের এক দুষ্কৃতীকে টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের ঘটনায় হেফাজতে নিয়ে জেরা করতে চায় সিআইডি।

সিআইডি সূত্রের খবর, গত ২১ সেপ্টেম্বর চন্দননগর কমিশনারেটের চুঁচুড়া থানা এলাকায় ভরদুপুরে একটি স্বর্ণ-ঋণ ব্যাঙ্কে হামলা চালিয়ে নগদ টাকা ও গয়না লুট করে একদল দুষ্কৃতী। ওই ঘটনায় তিন দুষ্কৃতীকে স্থানীয় বাসিন্দারা ধরে পুলিশের হাতে তুলে দেন। সিআইডির অফিসারদের দাবি, ওই তিন দুষ্কৃতীকে জেরা করে গত বছর অক্টোবর মাসে বিজেপি নেতা খুনের যোগসুত্র পাওয়া গিয়েছে। নিজের দলীয় অফিসের সামনে ওই নেতাকে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল। একাধিক মোটরসাইকেলে করে এসে দুষ্কৃতীরা ওই নেতার উপর হামলা চালিয়েছিল। ওই ঘটনায় বিহারের বাসিন্দা একাধিক ভাড়াটে খুনি-সহ স্থানীয় কয়েকজন দুষ্কৃতীদের গ্রেফতার করে সিআইডি। এই খুনের ঘটনায় সাপ্লিমেন্টারি চার্জশিট আদালতে জমা দেওয়া হয়েছে।

সিআইডির দাবি, চুঁচুড়ার ব্যাঙ্ক ডাকাতির ঘটনায় তিনজনের মধ্যে বিট্টু নামে এক দুষ্কৃতী রয়েছে। অভিযোগ, ওই খুনের ঘটনায় বিট্টু-ও জড়িত। বিজেপির নেতাকে বিট্টুই নিজের পিস্তল থেকে গুলি ছুঁড়েছিল বলে তদন্তে উঠে এসেছে। কয়েকদিনের মধ্যেই আদালতে আবেদন জানিয়ে বিট্টুকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে জানিয়েছেন সিআইডি তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manish Shukla BJP BJP CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE