Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Train

বারসোইতে বেলাইন মালগাড়ি, উত্তরপূর্ব ভারতের বিস্তীর্ণ এলাকার সঙ্গে বন্ধ রেল যোগাযোগ

রেল সূত্রের খবর উত্তর দিনাজপুরের রাধিকাপুর থেকে কাটিহার যাওয়ার পথে বারসোইতে বিকেল ৫টা নাগাদ মালগাড়িটির ইঞ্জিন এবং কয়েকটি বগি লাইনচ্যুত হয়।

বারসোইতে বেলাইন মালগাড়ি।

বারসোইতে বেলাইন মালগাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ০০:৪৫
Share: Save:

বিহারের বারসোই জংশনের কাছে একটি মালগাড়ি বেলাইন হওয়ার ফলে বিচ্ছিন্ন হয়ে পড়ল নিউ জলপাইগুড়ি এবং উত্তরপূর্ব ভারতের বিস্তীর্ণ অংশের রেল যোগাযোগ। রেল সূত্রে জানা গিয়েছে, মালগাড়িটির ইঞ্জিন-সহ কয়েকটি বগি লাইনচ্যুত হয়ে যায়। এর ফলে বিভিন্ন স্টেশনে আটকে পড়ে বেশ কিছু এক্সপ্রেস ট্রেন। রাতের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে জানিয়েছেন রেল কর্তৃপক্ষ।

রেল সূত্রের খবর উত্তর দিনাজপুরের রাধিকাপুর থেকে কাটিহার যাওয়ার পথে বারসোইতে বিকেল ৫টা নাগাদ মালগাড়িটির ইঞ্জিন এবং কয়েকটি বগি লাইনচ্যুত হয়। এর ফলে নিউ জলপাইগুড়ি এবং উত্তরপূর্ব ভারতের বড় একটা অংশের সঙ্গে রেল যোগাযোগের মূল পথ বন্ধ হয়ে যায়। কামরূপ এক্সপ্রেস, তিস্তা তোর্সা এক্সপ্রেস, রাধিকাপুর এক্সপ্রেসের মতো ট্রেনগুলিকে বিভিন্ন স্টেশনে দাঁড় করিয়ে দেওয়া হয়।

আলুয়াবাড়িতে দাঁড়িয়ে থাকে ডাউন কামরূপ এক্সপ্রেস, তিস্তা তোর্সা এক্সপ্রেস দাঁড়িয়ে রয়েছে কিসানগঞ্জে, কানকি স্টেশনে দাঁড়িয়ে পড়ে ডাউন শিলিগুড়ি-কাটিহার ইন্টারসিটি এক্সপ্রেস। রাধিকার স্টেশন থেকে ছাড়তে পারেনি ডাউন রাধিকারপুর এক্সপ্রেস। নিউ জলপাইগুড়িতে দাঁড়িয়ে পড়ে ডাউন দার্জিলিং মেল।

রাত ৯টা নাগাদ রেল সূত্রে জানানো হয়েছে, কাটিহার ডিভিশনের কর্মীরা লাইন ঠিক করার কাজ শুরু করেছেন। তৎপরতার সঙ্গে কাজ চলছে। রাতের মধ্যেই পরিষেবা ঠিক হয়ে যাবে বলে আশা করা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE