Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Congress

Congress: বিজেপি-শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগদান একঝাঁক নেতা-কর্মীর

কংগ্রেসে তাঁদের যোগদান করান প্রাক্তন বিধায়ক অসিত মিত্র ও উত্তর ২৪ পরগনা জেলার নেতা তাপস মজুমদার, ছাত্র পরিষদ সভাপতি সৌরভ প্রসাদ প্রমুখ।

বিধান ভবনে বিজেপি শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগদান।

বিধান ভবনে বিজেপি শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগদান। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৭:১২
Share: Save:

উলটপুরাণ পশ্চিমবঙ্গে! বিজেপি ও শিবসেনা ছেড়ে একঝাঁক নেতা-কর্মী যোগ দিলেন কংগ্রেসে। বুধবার প্রদেশ কংগ্রেসের সদর কার্যালয় বিধান ভবনে এসে তাঁরা নাম লেখান নতুন দলে। কংগ্রেসে তাঁদের যোগদান করান প্রাক্তন বিধায়ক অসিত মিত্র ও উত্তর ২৪ পরগনা জেলার নেতা তাপস মজুমদার, ছাত্র পরিষদ সভাপতি সৌরভ প্রসাদ প্রমুখ। উল্লেখ্যযোগ্য ব্যক্তিদের মধ্যে শিবসেনা নেতা অশোক সরকার ও তাঁর অনুগামীরা কংগ্রেসে যোগ দেন।

কলকাতা, উত্তর ২৪ পরগনা ও হুগলি জেলা বিজেপির একটি বড় অংশ কংগ্রেসে যোগদান করেছেন বলে দাবি করেছেন অশোক। কংগ্রেসের প্রাক্তন বিধায়ক তাপস দাবি করেছেন, প্রদেশ কংগ্রেস সভাপতির সম্মতিক্রমেই এইসব নেতারা কংগ্রেসে যোগ দিয়েছেন। আগামী দিনে আরও অনেক গুরুত্বপূর্ণ বিজেপি নেতা তাঁদের দলে যোগদান করবেন বলেও দাবি করেছেন উপস্থিত কংগ্রেস নেতৃত্ব। কেন্দ্রে ক্ষমতায় থেকে যে বিজেপি দেশের ক্ষতি করছে তা বুঝেই এই নেতা-কর্মীরা দলবদল করেছেন বলেই দাবি কংগ্রেস নেতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress AICC wbpcc PCC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE