Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Child Abuse

শিশুকে যৌন নির্যাতন, কোন্নগরে ধৃত প্রৌঢ়, পকসো আইনে মামলা

শিশুটির চিৎকার শুনে ওই ব্যক্তিকে ধরে ফেলেন এলাকার মানুষজন।

অভিযুক্ত জিতেন্দ্র মল্লিক।

অভিযুক্ত জিতেন্দ্র মল্লিক।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ১৯:১৬
Share: Save:

এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে এক প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিশ। সোমবার কোন্নগরের এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানিয়েছ, অভিযুক্তের নাম জিতেন্দ্র মল্লিক। বাড়ি কোন্নগর বাটা এলাকার ডোমপাড়ায়। পেশায় শৌচালয় সাফাইকর্মী ওই ব্যাক্তি ৯ বছরের বালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে তাকে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ। তবে শিশুটির চিৎকার শুনে তাঁকে ধরে ফেলেন এলাকার মানুষজন। তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

সোমবার বেলা বারোটা নাগাদ ঘটনাটি ঘটে। কোন্নগর এসসি চ্যাটার্জি লেনের বাসিন্দা ৯ বছরের ওই বালিকা সে সময় বাড়িতে একা ছিল বলে জানিয়েছে পুলিশ। সেই সুযোগেই বাড়িতে ঢুকে তাকে ভুল বুঝিয়ে বাইরে নিয়ে আসেন জিতেন্দ্র। কাছেই একটি জঙ্গলে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করতে শুরু করেন বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেই সময় কাছেই একটি বাড়িতে কাজ করছিলেন কয়েকজন রাজমিস্ত্রী। শিশুটির চিৎকার শুনতে পেয়ে তাঁরাই প্রথম ছুটে আসেন। স্থানীয় বাসিন্দারাও এসে ঘিরে ফেলেন জিতেন্দ্রকে। তাঁকে পুলিশের হাতে তুলে দেন তাঁরাই। পরে শিশুটির পরিবারও কোন্নগরের পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করে।

পুলিশ জানিয়েছে ওই নাবালিকার মা এবং দিদি দু’জনেই পরিচারিকার কাজ করেন। ঘটনাটি যখন ঘটে, তখন দু’জনেই কাজে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। বাড়িতে একা ছিল ওই বালিকা। সেই সুযোগে বাড়িতে ঢোকে জিতেন্দ্র। এই ঘটনায় পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Konnagar POCSO Act Child Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE