Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Covid 19 India

ব্যাঙ্ককফেরত যাত্রীর করোনা ধরা পড়ল দমদম বিমানবন্দরে, রিপোর্ট আসার আগে তিনি বিহারে

রবিবার ব্যাঙ্ককফেরত বিহারের এক যাত্রীর নমুনা সংগ্রহ করে পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য। পরীক্ষায় ওই যাত্রীর রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু রিপোর্ট আসার আগেই কলকাতা ছাড়েন ওই যাত্রী।

দমদম বিমানবন্দরে করোনা ধরা পড়ল বিহারের যাত্রীর।

দমদম বিমানবন্দরে করোনা ধরা পড়ল বিহারের যাত্রীর। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৮:০১
Share: Save:

পরীক্ষায় করোনা ধরা পড়েছিল আন্তর্জাতিক উড়ানের এক যাত্রীর। তবে সেই রিপোর্ট বিমানবন্দর কর্তৃপক্ষের হাতে আসার আগেই ওই যাত্রী পাড়ি দিলেন ভিন্‌ রাজ্যে। সোমবার এমনই ঘটনা ঘটেছে দমদম বিমানবন্দরে।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, রবিবার ব্যাঙ্ককফেরত বিহারের এক যাত্রীর নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল করোনা পরীক্ষার জন্য। পরীক্ষায় ওই যাত্রীর রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু রিপোর্ট আসার আগেই কলকাতা ছাড়েন ওই যাত্রী। তিনি অন্তর্দেশীয় বিমান ধরে রওনা দেন বিহারের উদ্দেশে। রাজ্যের এক স্বাস্থ্যকর্তা জানিয়েছেন, ওই যাত্রীর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়েছে বিহার সরকারকে। সম্প্রতি চিন-সহ দক্ষিণ এশিয়ার একাধিক দেশ থেকে আসা যাত্রীদের করোনা পরীক্ষা শুরু হয়েছে দেশের বিমানবন্দরগুলিতে। সেই পরীক্ষাতেই করোনা ধরা পড়ে বিহারের ওই যাত্রীর।

সোমবারই দমদম বিমানবন্দরে র‌্যাপিড টেস্টে করোনা ধরা পড়ে অস্ট্রেলিয়ার এক মহিলার। তাঁর ব্রিটিশ পাসপোর্ট রয়েছে। বছর আটচল্লিশের ওই মহিলাকে দ্রুত পাঠানো হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। সেখানে তাঁকে রাখা হয়েছে আইসোলেশনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid 19 India Dum Dum Kolkata Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE