Advertisement
১১ মে ২০২৪
EM Bypass

TMC Building: বাইপাসের ধারে তৈরি হচ্ছে নতুন অস্থায়ী তৃণমূল ভবন, জানালেন মমতা

কাজ চালাতে দক্ষিণ কলকাতায় একটি নতুন বাড়ি ভাড়া নেওয়ার কথাও জানান তিনি। এর পরই দলের নতুন দফতর নিয়ে যে পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল, তা পুনর্বিবেচনা করা শুরু হয়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ২৩:১৫
Share: Save:

নতুন অস্থায়ী তৃণমূল ভবন তৈরি হচ্ছে বাইপাসের ধারে। মেট্রোপলিটানে একটি ধাবার পাশে সেটি হবে। সেখানে একটি দোতলা বাড়ি পাওয়া গিয়েছে। সেটিকেই ব্যবহারযোগ্য করে নেওয়া হচ্ছে। থাকবে অফিসঘর, নেতৃত্বের বসার ঘর। সোমবার এমনটাই জানিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দিন কয়েক আগেই তৃণমূলনেত্রী জানিয়েছিলেন, বৈভব বা বাহুল্যের তৃণমূল ভবনে সায় নেই তাঁর। এক বৈঠকে উপস্থিত নেতাদের উদ্দেশে মমতা বলেছিলেন, “আমাদের দল মা- মাটি- মানুষের দল। এটা আমাদের স্লোগান। সরকারের মনোভাবও তাই। আমাদের দলের অফিসে বাহুল্য থাকতে পারে না।” কাজ চালাতে দক্ষিণ কলকাতায় একটি নতুন বাড়ি ভাড়া নেওয়ার কথাও জানান তিনি। এর পরই দলের নতুন দফতর নিয়ে যে পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল, তা পুনর্বিবেচনা করা শুরু হয়।

বাইপাসের তপসিয়া রোডে তৃণমূলের যে অফিসবাড়ি ছিল, তা ভেঙে নতুন বাড়ি তৈরির কাজ শুরু হয়েছিল গত বছরের মাঝামাঝি। অত্যাধুনিক ব্যবস্থা-সহ এই ভবন তৈরি হয়ে গেলে সেখানে স্থানান্তরিত করে দেওয়া হবে সদর কার্যালয়। বর্তমানে তপসিয়া রোডে তৃণমূল ভবনে যাওয়ার রাস্তার পাশে একটি অস্থায়ী ভবন তৈরি করা হয়েছে। সেখানে রয়েছে তিনটি ঘর। যেখানে নেতারা নিয়মিত বসেন। কাজের জায়গা কম থাকায় বিকল্প হিসেবে নতুন বাড়িটি নেওয়া হয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EM Bypass Mamata Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE