Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: প্রসবের সময় স্ত্রী ও সন্তানের মৃত্যু, অবসাদে আত্মঘাতী নবদ্বীপের যুবক

বৃহস্পতিবার সকালে স্বরূপগঞ্জের লেনিন কলোনি এলাকাার বাসিন্দা সম্রাট দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার।

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। —প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৯:৩১
Share: Save:

প্রসব করতে গিয়ে স্ত্রী এবং সন্তান উভয়ের মৃত্যু। তার জেরে মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল যুবক। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ থানার স্বরূপগঞ্জের লেনিন কলোনিতে।

বৃহস্পতিবার সকালে স্বরূপগঞ্জের লেনিন কলোনি এলাকার বাসিন্দা সম্রাট দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তাঁর বয়স ৩১। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ে একটি বেসরকারি রেস্তরাঁর কর্মী ছিলেন সম্রাট। মোটা অঙ্কের বেতনও পেতেন। মাস দেড়েক আগে সম্রাটের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনালি অসুস্থ হয়ে পড়েন। এর পর মুম্বই থেকে নবদ্বীপের বাড়িতে ফিরে আসেন ওই যুবক। সোনালিকে প্রথমে কৃষ্ণনগরে শক্তিনগর জেলা হাসপাতাল এবং পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসারত অবস্থায় মৃত পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সোনালিরও মৃত্যু হয়। এর পর মুম্বইয়ে আর ফেরেননি সম্রাট।

বুধবার রাতে খাওয়াদাওয়া সেরে ঘরে শুতে চলে যান তিনি। বৃহস্পতিবার সকালে দীর্ঘ ক্ষণ ডাকাডাকির পরেও দরজা খোলেননি তিনি। এর পর স্থানীয়েরা দরজা ভেঙে ঘরে ঢুকে সম্রাটকে সিলিং ফ্যানের হুকের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE