Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Assembly Election 2022

Goa TMC: অভিষেকের সফরের দ্বিতীয় দিনেই ঘোষিত হল গোয়া তৃণমূলের পূর্ণাঙ্গ রাজ্য কমিটি

মূল সংগঠনের পাশাপাশি, যুব, মহিলা ও ব্লক সভাপতিদের নামও জানিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই কমিটিগুলির কথা ঘোষণা করা হয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরে ঘোষিত হল রাজ্য কমিটি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরে ঘোষিত হল রাজ্য কমিটি। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৯:৫৬
Share: Save:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের দ্বিতীয় দিনেই ঘোষিত হল পূর্ণাঙ্গ রাজ্য কমিটি। মূল সংগঠনের পাশাপাশি, যুব, মহিলা ও ব্লক সভাপতিদের নামও জানিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই কমিটিগুলির কথা ঘোষণা করা হয়েছে। মোট ৬৯ জনকে নিয়ে গঠিত হয়েছে এই কমিটি। সোমবার তিন দিনের গোয়া সফরে গিয়েছেন অভিষেক। সেখানে গিয়ে বেশ কিছু ঘরোয়া বৈঠকও করেছেন তিনি। তার পরেই কিরণ কন্দোলকরকে সভাপতি করে এই কমিটি ঘোষণা করা হল। কমিটিতে নয় জন সহ-সভাপতি রাখা হয়েছে। অভিনেত্রী নাফিসা আলিকে সহ-সভাপতির পদ দেওয়া হয়েছে। গত বছর অক্টোবর মাসে মুখ্যমন্ত্রী যখন গোয়া সফরে যান, তখনই দলে যোগ দিয়েছিলেন নাফিসা।

এ ছাড়াও, ১২ জনকে দেওয়া হয়েছে সাধারণ সম্পাদকের পদ। ২৯ জনকে করা হয়েছে সম্পাদক। ১৮ জন রয়েছেন এগজিকিউটিভ কমিটির পদে। যুব সংগঠনের সভাপতি করা হয়েছে জয়েশ শেঠগাঁওকারকে। সঙ্গে তিন জনকে সহসভাপতি ও সাত জনকে সাধারণ সম্পাদক পদে দিয়ে একটি কমিটিও গড়ে দেওয়া হয়েছে যুব সংগঠনে। পাশাপাশি মহিলা তৃণমূলের গোয়া সংগঠনের সভানেত্রী হয়েছেন অভিতা বন্দোদকর। তাঁকে সহ সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে ১৩ জনের কমিটি গড়ে দেওয়া হয়েছে। গোয়ায় ৪০টি ব্লকের সভাপতিদের নামের তালিকাও প্রকাশ করে দেওয়া হয়েছে।

আগামী বৃহস্পতিবার গোয়া সফর শেষ করে কলকাতায় ফেরার কথা অভিষেকের। তার আগেই গোয়া বিধানসভা ভোটে মহারাষ্ট্র গোমন্তক পার্টির সঙ্গে জোটে আসন রফার বিষয়টি চূড়ান্ত করবেন তিনি। সঙ্গে বিধানসভা ভোটে প্রার্থী তালিকাও ঘোষণা করতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। গোয়া বিধানসভা নির্বাচনে ২৮টি আসনে লড়াই করতে পারে তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE