Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

টলিউড অভিনেতা সৌরভ এলেন তৃণমূলে, যোগ দিলেন বিজেপি নেতা নিউটনও

তৃণমূলে এসে সৌরভ জানিয়েছেন, ‘‘আমি ১০০ শতাংশ নিশ্চিত হয়েই এই সিদ্ধান্ত নিয়েছি।

তৃণমূলে যোগ দিলেন সৌরভ দাস।

তৃণমূলে যোগ দিলেন সৌরভ দাস। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৫:৫৩
Share: Save:

তৃণমূলে যোগ দিলেন টলিউডের বিখ্যাত অভিনেতা সৌরভ দাস। শুক্রবার দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। একদিকে যখন রাজ্য সরকারের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রীত্ব ছাড়ার কথা ঘোষণা করলেন, তখনই তৃণমূলে এলেন সৌরভ। তার সঙ্গে যোগ দিয়েছেন নিউটন মজুমদার।

গত বিধানসভা নির্বাচনে নিউটন কালনায় বিজেপির প্রার্থী ছিলেন। সম্প্রতি কালনার তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু বিজেপিতে যোগ দেন। তাঁর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েই তৃণমূলে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। শুক্রবার পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল ভবনে দু’জনেই যোগ দেন।

তৃণমূলে এসে সৌরভ জানিয়েছেন, ‘‘আমি ১০০ শতাংশ নিশ্চিত হয়েই এই সিদ্ধান্ত নিয়েছি। আমার বাবা ছোটবেলা থেকে থিয়েটার করতেন। তাঁর স্বপ্ন আমি পূরণ করেছি একজন প্রতিষ্ঠিত অভিনেতা হয়ে। সেই বাবাকেই দেখেছি ছাত্র রাজনীতি করতে। বাবা আমাকেও তাঁর মতো মানুষের কথা ভাবতে শিখিয়েছেন। সে কথা মাথায় রেখেই আমি রাজনীতিতে এলাম।’’

গত বিধানসভায় কালনায় বিজেপির প্রার্থী নিউটন মজুমদারও শুক্রবার তৃণমূলে যোগ দেন। তিনি বিজেপির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘‘বিজেপি নীতি আদর্শের থেকে কয়েক যোজন দূরে সরে গিয়েছে। তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতারাই আজ বিজেপির মুখ। যাঁরা তৃণমূলকে কালিমালিপ্ত করেছেন, বিজেপিতে তাঁরাই আজ প্রথম সারিতে। এঁদের নিয়ে বিজেপি কী ভাবে সোনার বাংলা গড়বে? এই পরিস্থিতির প্রতিবাদেই আমার বিজেপি ত্যাগ। বিজেপি ক্ষমতায় এলে চোরের বাংলা গড়বে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন আমাকে তৃণমূলের কাছে টেনে এনেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Sourav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE