Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Adhir Chowdhry

Covid Hospital: কোভিড হাসপাতাল, মমতাকে চিঠি অধীরের

মুর্শিদাবাদে কোভিড হাসপাতাল চালুর জন্য সহায়তা চেয়ে গত মে মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আর্জি জানিয়েছিলেন অধীরবাবু।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। ফাইল চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৬:২২
Share: Save:

প্রধানমন্ত্রীর ‘পিএম কেয়ার্স’ তহবিলের সহায়তায় রাজ্যে যে দু’টি কোভিড হাসপাতাল চালুর সিদ্ধান্ত হয়েছে, তার জন্য পরিকাঠামোগত সাহায্যের আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন লোকসভায় বিরোধী দলের নেতা ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মুর্শিদাবাদে কোভিড হাসপাতাল চালুর জন্য সহায়তা চেয়ে গত মে মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আর্জি জানিয়েছিলেন অধীরবাবু। তার পরে ‘পিএম-কেয়ার্স’ তহবিল থেকে মুর্শিদাবাদ ও কল্যাণীতে দু’টি ২৫০ শয্যার অস্থায়ী হাসপাতাল গড়ার সিদ্ধান্ত অনুমোদিত হয়। মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে তখন অধীরবাবু জানিয়েছিলেন, ওই হাসপাতাল চালুর জন্য বিদ্যুৎ, জল, জমি-সহ স্থানীয় পরিকাঠামো প্রয়োজন। এ বার চিঠি দিয়ে তিনি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন, মুর্শিদাবাদে শিশুদের অসুস্থতা বাড়ছে। কোভিডের তৃতীয় ঢেউয়ের সঙ্গে এর সম্পর্ক থাকতে পারে, এমন আশঙ্কা মাথায় রেখে প্রস্তুতি প্রয়োজন।

মুখ্যমন্ত্রীর কাছে অধীরবাবুর আবেদন, ‘রাজধর্ম’ পালন করে দু’টি হাসপাতালের জন্য রাজ্য সাহায্য করুক। অনেক চেষ্টা করে কেন্দ্রীয় তহবিল যখন জোগাড় করা গিয়েছে, তার সদ্ব্যবহারের ব্যবস্থা হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adhir Chowdhry Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE