Advertisement
২২ মে ২০২৪
Mamata Banerjee

চারদিনের সফর থেকে ফিরে আবার প্রশাসনিক বৈঠক করতে জেলায় যাবেন মুখ্যমন্ত্রী

আগামী ১০ ফেব্রুয়ারি হাওড়া গ্রামীণে প্রশাসনিক বৈঠক করতে যাবেন মমতা। পঞ্চায়েত ভোটের আগে আগামী কয়েক মাসের মধ্যে সব জেলায় সফর সেরে নিতে চাইছেন মুখ্যমন্ত্রী ।

Image of Chief Minister Mamata Banerjee.

মালদহ, বীরভূম, বর্ধমানের পর হাওড়া গ্রামীণে সফরে যাবেন মুখ্যমন্ত্রী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১৮
Share: Save:

চারদিনের সফর সেরে বৃহস্পতিবারই কলকাতায় ফিরে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরে আরও একটি জেলায় তাঁর প্রশাসনিক বৈঠকের কর্মসূচি স্থির করেছে নবান্ন। সূত্রের খবর, আগামী ১০ ফেব্রুয়ারি হাওড়া গ্রামীণ জেলায় প্রশাসনিক বৈঠক করতে যাবেন মমতা। পঞ্চায়েত ভোটের আগে মুখ্যমন্ত্রী আগামী কয়েক মাসের মধ্যে সব জেলায় সফর সেরে নিতে চাইছেন। তাই মালদহ, বীরভূম, বর্ধমানের পর হাওড়া গ্রামীণে সফরে যাবেন তিনি। মুখ্যমন্ত্রীর সফরের প্রস্তুতি শুরু করে দিতে বলা হয়েছে জেলা প্রশাসনকে। উলুবেড়িয়ার কোনও এক জায়গায় মুখ্যমন্ত্রীর এই প্রশাসনিক সভা হবে। হাওড়া জেলা মূলত দুটি ভাগে বিভক্ত। শহর হাওড়া, যেখানে হাওড়া ও বালি পুরসভা রয়েছে। আর গ্রামীণ এলাকা মূলত গ্রাম এলাকা নিয়ে তৈরি। এই সফরে গ্রামীণ হাওড়াতেই মুখ্যমন্ত্রীর সভা হবে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী কলকাতায় ফিরে এলেও, আগামী ৬ ফেব্রুয়ারি তিনি যাবেন আগরতলায়। ত্রিপুরা বিধানসভা ভোটের প্রচারের জন্য তাঁর এই সফর। প্রথম দিন ত্রিপুরেশ্বরীর মন্দিরে পুজো দেবেন তিনি। পরদিন ৭ ফেব্রুয়ারি আগরতলা শহরে একটি রোডশো করবেন মমতা। ওইদিনই তাঁর কলকাতায় ফিরে আসার কথা। পরের দিন পশ্চিমবঙ্গ বিধানসভার বাজেট অধিবেশন হবে। যেখানে বাজেট বক্তৃতার ওপর ভাষণ দেবেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাই ওই দিন বিধানসভায় হাজির থাকবেন তিনি। পরের দিন শোকপ্রস্তাবের পর বিধানসভা মুলতুবি হয়ে যাবে। ১০ তারিখে বিধানসভায় রাজ্যপালের ভাষণের ওপর আলোচনা চলবে। কিন্তু ওই দিন মুখ্যমন্ত্রী বিধানসভায় না এসে, বৈঠক করতে যাবেন উলুবেড়িয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee rural areas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE