Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Andal Airport

Andal Airport: যত কাণ্ড সেই অণ্ডাল বিমানবন্দরে, নামতে না পেরে স্পাইসজেটের বিমান ফিরে গেল চেন্নাই

বিমানটি অবতরণ করতে না পারায় অন্য একটি বিমানে যাত্রীদের নিয়ে আসা হয় কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে। ভোর ৩টে ২৪ মিনিটে পৌঁছন যাত্রীরা। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
অণ্ডাল শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৩:১৭
Share: Save:

ফের বিপর্যয় অণ্ডাল বিমানবন্দরে। এ বারও বিমানবন্দরে অবতরণের সময় সমস্যায় পড়ল স্পাইসজেটেরই আরও একটি বিমান। মঙ্গলবার সন্ধেয় বিমানটি অণ্ডাল থেকে চেন্নাইয়ে ফিরে যেতে বাধ্য হয়।

গত রবিবারই অণ্ডালের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে ঝড়ের মুখে পড়ে বিপর্যয়ের শিকার হয়েছিল স্পাইসজেটের একটি বিমান। তবে এ বার সমস্যা আবাহাওয়ার নয়। সূত্রের খবর, বিমানের প্রযুক্তিগত সমস্যার কারণেই দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরে নামতে পারেনি সেটি।

মঙ্গলবারের এই ঘটনার পরে বুধবার অন্য একটি বিমানে যাত্রীদের নিয়ে আসা হয় অণ্ডালে। প্রায় সাড়ে ছ’ঘন্টা দেরিতে ভোর ৩টে ২৪ মিনিটে গন্তব্যে পৌঁছন বিমানযাত্রীরা।

বিমানবন্দর সূত্রে খবর, চেন্নাই থেকে বিমানটি ছাড়ার সময় ছিল মঙ্গলবার সন্ধে ৬টা ৫৫ মিনিট। কথা ছিল, অণ্ডালে সেটি অবতরণ করবে রাত ৯টা ২৫ মিনিট নাগাদ। কিন্তু শেষ পর্যন্ত বিমানটি অবতরণ করতে না পারায় চেন্নাইয়েই ফিরে যায়।

কেন এই বিপর্যয়, তা জানতে চাওয়া হলে বিমানবন্দরের ডিরেক্টর কৈলাস মণ্ডল ফোনে জানিয়েছেন, ‘‘গোটাটাই স্পাইসজেট বিমানের ব্যাপার। ঠিক কী হয়েছিল, তা এখনও স্পষ্ট জানা যায়নি।’’ স্পাইসজেটের তরফে সংস্থার রিজিওনাল সেলস্ ম্যানেজার রামকৃষ্ণ ভট্টাচার্য বলেন, ‘‘ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক ভাবে প্রযুক্তিগত গোলমাল হয়েছিল বলে মনে করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andal Airport Spice Jet Airplane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE