Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Calcutta High Court

Anis Khan Murder Mystry: সোমবার হচ্ছে না আনিস মৃত্যুর শুনানি, মঙ্গলবার আদালতে উঠতে পারে মামলাটি

গত ফেব্রুয়ারি মাসে আনিসের মৃত্যু হয়। ওই ঘটনায় পুলিশের বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। এখন ওই খুনের তদন্ত করছে রাজ্যের গঠিত বিশেষ তদন্তকারী দল।

 মৃত ছাত্রনেতা আনিস খান।

মৃত ছাত্রনেতা আনিস খান। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১১:২০
Share: Save:

সোমবার হাওড়ার ছাত্রনেতা আনিস খান মৃত্যু মামলার শুনানি হচ্ছে না কলকাতা হাই কোর্টে। বিচারপতি রাজাশেখর মান্থার একক বেঞ্চে মামলাটি শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু তা হচ্ছে না। হাই কোর্ট সূত্রে খবর, অনিবার্য কারণবশত সোমবার মামলাটির শুনানি হবে না। মামলাটি মঙ্গলবার সকালে শুনানি হতে পারে।

পুলিশ সূত্রে, এও জানা গিয়েছে যে, এই মামলায় তদন্ত রিপোর্ট তৈরি করে ফেলেছে সিট। কিন্তু বিচারপতি না বসার কারণে সোমবার তারা রিপোর্ট জমা দিচ্ছে না আদালতে।

গত ফেব্রুয়ারি মাসে আনিসের মৃত্যু হয়। ওই ঘটনায় পুলিশের বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। এখন ওই খুনের তদন্ত করছে রাজ্যের গঠিত বিশেষ তদন্তকারী দল। যদিও আনিসের পরিবার সেই তদন্তের প্রতি আস্থাশীল নয়। আনিসের বাবা সালেম খান হাই কোর্টে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। গত মাসে এই মামলার শুনানিতে উচ্চ আদালত পুলিশের তদন্তের উপরই আস্থা জানিয়েছিল। যদিও সে সময় বিচারপতি মন্তব্য করেছিলেন, পুলিশকে এক বার শেষ সুযোগ দেওয়া হবে। নিজেদের নিরপেক্ষতা তারা প্রমাণ করুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE