Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: অনু পেল লটারি! ওয়েবসাইটে ১ কোটি টাকা জেতার খবর, অস্বীকার অনুব্রতের

ওয়েবসাইটে দৈনিক লটারি বিজেতার ছবি দিয়ে যে সংবাদ প্রকাশিত হয়, সেখানেই অনুব্রতের নাম এবং ছবি দিয়ে দাবি করা হয়েছে, তিনি এক কোটি টাকা জিতেছেন।

১ কোটি টাকার লটারির বিজেতা অনুব্রত মণ্ডল।

১ কোটি টাকার লটারির বিজেতা অনুব্রত মণ্ডল। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৫:২২
Share: Save:

‘ভানু পেল লটারি’-র মতোই বলতে হবে ‘কেষ্ট পেল লটারি’? অন্তত, তেমনটাই দাবি একটি লটারি সংস্থার ওয়েবসাইটের। ফলে নতুন করে বিতর্কে জড়ালেন তৃণমূলের নেতা তথা বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

Lottrysambadresult. In নামে এই ওয়েব সাইটে দেখা যাচ্ছে, ১ কোটি টাকার লটারি জিতেছেন অনুব্রত। ওয়েবসাইটে দৈনিক লটারি বিজেতার ছবি দিয়ে যে সংবাদ প্রকাশিত হয়, সেখানেই অনুব্রতের নাম এবং ছবি দিয়ে দাবি করা হয়েছে, তিনি এক কোটি টাকা জিতেছেন। তবে আনন্দবাজার অনলাইন এই দাবির সত্যতা বিচার করে দেখেনি।

যদিও ঘনিষ্ঠ মহলে বিষয়টিই অস্বীকার করছেন অনুব্রত। বিষয়টির সত্যতা যাচাই করতে অনুব্রতের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনি। যদিও নিজের ঘনিষ্ঠ মহলে বিষয়টি অস্বীকার করেছেন বলেও কানাঘুষো জানা গিয়েছে। ওই ওয়েবসাইট কর্তৃপক্ষের থেকেও বিষয়টির সত্যতা যাচাইয়ের চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE